ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আগামীকাল আওয়ামী লীগের ‘তারুণ্যবান্ধব’ ইশতেহার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪০, ১৭ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ২২:৪১, ১৭ ডিসেম্বর ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আগামীকাল সকাল দশটায় হোটেল সোনারগাঁওয়ের বলরুমে দলের নির্বাচনী ইস্তেহার ঘোষণা করবেন।   

তরুণ প্রজন্মকে নেতৃত্বে সম্পৃক্ত করার দিক-নির্দেশনা দিয়ে একাদশ সংসদ নির্বাচনের ইশতেহার ঘোষণা করবে আওয়ামী লীগ।      

আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন,‘আগামীকাল সকাল দশটায় রাজধানীর হোটেল সোনারগাঁয়ের বলরুমে আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দলের নির্বাচনী ইস্তেহার ঘোষণা করবেন।’   

তিনি বলেন, আওয়ামী লীগ যখন জাতিকে যে প্রতিশ্রুতি দিয়েছেন, তা পূরণ করেছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন দেশের প্রতিশ্রুতি দিয়েছিলেন, তা পূরণ করেছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ২০০৮ সালে ডিজিটাল বাংলাদেশ ও দিন বদলের প্রতিশ্রুতি দিয়েছিলেন, তিনিও তা বাস্তবায়ন করেছেন।       
বিপ্লব বড়ুয়া আরও বলেন, আওয়ামী লীগ এখন যে প্রতিশ্রুতি দেবে তাও বাস্তবায়ন করবে।

এবারের ইশতেহারে দেশকে এগিয়ে নিতে তরুণ প্রজন্মকে  কাজে লাগানোর নানা পরিকল্পনার কথা থাকছে বলে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রাজ্জাক এর আগে জানিয়েছিলেন।  

তিনি সম্প্রতি সাংবাদিকদের বলেছিলেন, “আগামী দি‌নের তরুণ সমাজ‌দের নি‌য়ে আমরা কী ভাব‌ছি, এই  তরুণ সমাজ‌কে উন্নয়‌নের সঙ্গে, দেশ প‌রিচালনার সঙ্গে কীভা‌বে সম্পৃক্ত করা যায়, তা জনগ‌ণের সাম‌নে তু‌লে ধরা হবে।”  

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি