ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

আগারগাঁও-এ চলছে ডেলের "ফ্রি সার্ভিস ক্যাম্প"

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৩, ১৯ অক্টোবর ২০১৮

রাজধানীর আগারগাঁও এর বিসিএস কম্পিউটার সিটিতে চলছে ডেলের `ফ্রি সার্ভিস ক্যাম্প`। আজ শুক্রবার থেকে শুরু হয়ে এই সার্ভিস ক্যাম্প চলবে আগামীকাল শনিবার পর্যন্ত। প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ডেল ব্র‍্যান্ডের পণ্যের গ্রাহকেরা এখান থেকে বিনামূল্যে পণ্য সংক্রান্ত সেবা নিতে পারবেন।

আজ শুক্রবার সকাল ১১টায় এই সেবার উদ্বোধন করেন বাংলাদেশে ডেলের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ আতিকুর রহমান। এসময় তার সাথে উপস্থিত ছিলেন ইনপেস এর ব্যবস্থাপনা পরিচালক কামরুল ইসলাম এবং ডেল বাংলাদেশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। অতিথিদের স্বাগত বক্তব্যের পর গ্রাহকদের একাংশকে সাথে নিয়ে ফিতা ও কেক কেটে এই ক্যাম্পেইনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এই সেবার উদ্বোধনকালে মোহাম্মদ আতিকুর বলেন,"ব্যবসার পাশাপাশি গ্রাহক সন্তুষ্টি অর্জনের জন্য উদ্দেশ্য হিসেবে গ্রাহকদের জন্য প্রায়ই এমন কার্যক্রম পরিচালনা করে ডেল।আর গ্রাহকদের সন্তষ্টি অর্জনই আমাদের মূল লক্ষ্য। এ ধরণের কার্যক্রমের মাধ্যমে আমরা গ্রাহক এবং আমাদের পরিবেশকদের সাথে আমাদের সম্পর্ক আরও আন্তরিক করতে চাই"

ডেলের এই সার্ভিস ক্যাম্পের আওতায় ডেল পণ্য ব্যবহারকারী গ্রাহকেরা তাদের পণ্যে বিনামূল্যে সেবা নিতে পারবেন। ডেলের পেশাদার প্রকৌশলীগণ গ্রাহকদের এই সেবা দেবেন। ফ্রি সেবা প্রদানের পাশাপাশি দর্শনার্থীদের জন্য রয়েছে একটি গেমিং জোন এবং কুইজ প্রতিযোগিতা।

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি