ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

আজ নির্বাচনী মাঠে নামছেন মাশরাফি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৬, ২২ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১১:৫৭, ২২ ডিসেম্বর ২০১৮

বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাশরাফি বিন মর্তুজা নির্বাচনী এলাকায় আসছেন আজ শনিবার। এদিন দুপুর ১২টায় কালনা ফেরিঘাটে তার পৌঁছানোর কথা রয়েছে। মাশরাফির আগমন উপলক্ষে জেলা আওয়ামী লীগ ও তার ভক্তরা বরণ করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন।

কারো হাতে মাশরাফির প্রতিকৃতি, কারো হাতে ক্রিকেট ব্যাট, বল ও বাঘ, কারো হাতে ফুটবল, ভলিবল, জাতীয় পতাকা, বৈঠানৌকা, পালতোলা নৌকা, একতারা, মাটির কলস, দোয়েল পাখি, শাপলা, ঢোলসহ দেশীয় সংস্কৃতির নানা উপকরণ। এভাবেই নড়াইল-২ আসনে মাশরাফির পক্ষে চার কিলোমিটার সড়ক জুড়ে ব্যতিক্রমী প্রচারণায় নামেন মাশরাফি ভক্তরা।

গতকাল শুক্রবার বিকেলে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে এ ধরণের প্রচারণার উদ্বোধন করা হয়। শহরের রূপগঞ্জের শিবশংকর বালিকা বিদ্যালয় চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক দিয়ে মাশরাফির মহিষখোলার বাড়িতে গিয়ে শেষ হয়। প্রচারণায় বিভিন্ন বয়সের মানুষ অংশগ্রহণ করেন।

এছাড়া মাশরাফির বিভিন্ন ধরণের মন্তব্য সম্বলিত প্লাকার্ড ও ব্যানার ছিল ভক্তদের হাতে হাতে। এ সময় ভক্তরা মাশরাফিকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান নড়াইল-২ আসনের ভোটারদের। 

নড়াইল-২ আসনে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে ভোটের মাঠে এটাই মাশরাফির প্রথম পদার্পণ হবে বলে দলীয় সূত্রে জানা গেছে। আজ শনিবার নড়াইলের লোহাগড়া চৌরাস্তা, এড়েন্দা, দত্তপাড়া, নাকসী বাসস্ট্যান্ডসহ বিভিন্ন স্থানে মাশরাফির পথসভা করার কথা রয়েছে।

এর আগে গত ২০ ডিসেম্বর দুপুরে প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনা এবং নড়াইল-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নড়াইলবাসীর সঙ্গে কথা বলেন। নড়াইলের লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী এ জনসভায় হাজারো নেতাকর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

একে// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি