ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

আপনি পদত্যাগ করুন: ড. কামালকে ওবায়দুল কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩২, ২৬ ডিসেম্বর ২০১৮

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) নয়, ঐক্যফ্রন্টের ব্যর্থ নেতা হিসেবে আপনি পদত্যাগ করুন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সিইস’র পদত্যাগ দাবি করা জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে তিনি এ কথা বলেন।

বুধবার (২৬ ডিসেম্বর) দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রামের মিয়াবাজার হাই স্কুল মাঠে আয়োজিত এক নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ড. কামাল দুর্নীতিবাজ দণ্ডপ্রাপ্ত তারেক রহমানের কথায় উঠবস করেন। তিনি তারেকের কথায় চলেন। ড. কামালের মুখের কথা ফরমালিনের চেয়ে ভয়ঙ্কর বিষ।

ড. কামালকে উদ্দেশ্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের বলেন, বাংলাদেশের রাজনীতিতে আপনার জায়গা নেই। আপনার মন পাকিস্তানে, শরীর বাংলাদেশে। আপনার শ্বশুর বাড়ি পাকিস্তান। আপনি সাংবাদিককে খামোশ আর পুলিশকে জানোয়ার বলেছেন। এগুলো পাকিস্তানের শব্দ। তাই আপনি পাকিস্তান চলে যান।

নির্বাচনী জনসভায় কুমিল্লা-১০ (চৌদ্দগ্রাম) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেলপথমন্ত্রী মুজিবুল হক, চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান আবদুল সোবহান ভূঁইয়া হাসান, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমানসহ অন্যান্য আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি