ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

‘আমরা ঐক্যবদ্ধ আন্দোলন করতে চাই’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪০, ১৩ আগস্ট ২০১৮

 

সরকারকে সরিয়ে নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যেতে বিএনপি ঐক্যবদ্ধ গণতান্ত্রিক আন্দোলন করতে চাই বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেন, আমরা বর্তমান সরকারকে সরিয়ে আমরা দেশ শাসন করতে চাই। সে জন্য আমরা ঐক্যবদ্ধ গণতান্ত্রিক আন্দোলন করতে চাই। এর কোনো বিকল্প নেই। সেই আন্দোলন সফল হবে, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে জনগণ তাদের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনবে।

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক গোলটেবিল আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন সংগঠনটি সভাপতি কেএম রকিবুল ইসলাম রিপন। অন্যদের মধ্যে বক্তব্য দেন ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মনি, বিএনপি নেতা শহিদুল ইসলাম বাবুল, আলমগীর হোসেন, আবদুল আওয়াল, আমিরুজ্জামান শিমুল, মিয়া মো. আনোয়ার প্রমুখ।

নজরুল ইসলাম বলেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে নেওয়ার দিন সরকার যতোটা ভয়ে ছিল এখন তার চেয়েও বেশি ভয়ে আছে যে, তাকে ছেড়ে দিলে কী হয়। সেজন্য জামিনযোগ্য মামলাও তাকে জামিন না দিয়ে অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে।

আমরা নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন চাই উল্লেখ করে বিএনপির নেতা নজরুল ইসলাম বলেন, আমরা নির্বাচন করতে চাই। কিন্তু নির্বাচনের নামে কোনো খেলায় অংশ নিতে চাই না।

খালেদা জিয়া-শিমুল বিশ্বাস ও মেহেরুন্নেসা হকের মুক্তির দাবিতে দেশ বাঁচাও, মানুষ বাঁচাও আন্দোলন নামে একটি সংগঠন এই গোলটেবিল আলোচনার আয়োজন করে।

আরকে//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি