ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

আমার মন্ত্রী হতে বাধা নেই, রওশনের আছে: এরশাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২১, ২০ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৫:২১, ২০ সেপ্টেম্বর ২০১৮

পুরোনো ছবি

পুরোনো ছবি

নির্বাচনকালীন সরকারে থাকার সম্ভবনার কথা জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন আমার মন্ত্রী হওয়ায় বাধা নেই। তবে রওশন এরশাদের সমস্যা আছে।

আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা থেকে রংপুরে এসে সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

নির্বাচনকালীন সরকারে মন্ত্রী হবে জানিয়ে এরশাদ বলেন, আমার মন্ত্রী হওয়ায় কোনো বাধা নেই। তবে রওশন এরশাদের সমস্যা আছে। কারণ উনি নির্বাচনের শেষ পর্যন্ত বিরোধী দলীয় নেত্রী হিসেবে থাকবেন। সে কারণে আমি অবশ্যই মন্ত্রী থাকবো। 

গণফোরাম নেতা ড. কামালের নেতৃত্বে যে জোট হচ্ছে সে সম্পর্কে তিনি বলেন, যে কেউ জোট করতে পারে। বিএনপি সে জোটে যোগ দেয়নি, যোগ দেবে বলে শুনছি। তবে তাদের জোট কতখানি শক্তিশালী হবে জানি না। তবে তারা যতই ঐক্য করুক কোনও লাভ হবে না। কারণ দেশের জনগণ তাদের বিশ্বাস করে না।

বিএনপি ড. কামালদের জোটে গেলে জাতীয় পার্টি আওয়ামী লীগের সঙ্গে জোট কেরে নির্বাচন করবে বলেও জানান তিনি। এরশাদ বলেন, বিএনপি নির্বাচনে এলে জাতীয় পার্টির আওয়ামী লীগ জোটের সঙ্গে থাকবে। দিন পরিবর্তন হয়েছে। মহাজোটের সঙ্গে থাকলে জাপার জয় হবে।

নির্বাচনে আসন ভাগাভাগি নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, গত নির্বাচন করি নাই, এবার রংপুরের ২২টি আসন ফেরত চাইবো। এই নির্বাচনে ৭০টি আসন চেয়েছি।

নির্বাচনকালীন সরকারে থাকতে কোনো বাঁধা নেই জানিয়ে এরশাদ বলেন, নির্বাচনকালীন সরকারে থাকতে পারি।

এ সময় জাতীয় পার্টির কো চেয়ারম্যান জি এম কাদের, রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাপার সাধারণ সম্পাদক এস এম ইয়াসির প্রমুখ উপস্থিত ছিলেন।

 / এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি