ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আলালের কুশপুত্তলিকা পোড়ালো স্বেচ্ছাসেবক লীগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৫, ১০ ডিসেম্বর ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের অশ্লীল, কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ঝাঁড়ু মিছিল ও কুশপুত্তলিকা দাহ করেছে স্বেচ্ছাসেবক লীগ। তারা আলালের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছেন। 

শুক্রবার সকালে স্বেচ্ছাসেবক লীগ-এর ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলে আলালের দ্রুত গ্রেপ্তার ও বিচার দাবিতে বিভিন্ন স্লোগান দেন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু বক্তব্যে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের অশ্লীল, কুরুচিপূর্ণ ও রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

মোয়াজ্জেম হোসেন আলালকে যেখানে পাওয়া যাবে, স্বেচ্ছাসেবক লীগ সেখানে তাকে প্রতিহত করবে বলে জানান সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। তিনি স্বেচ্ছাসেবক লীগের সকল ইউনিটকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অব্যাহত রাখার আহবান জানান।

এ সময় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন, কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদিকা অ্যাড. সালমা হাই টুনি, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম।

সমাবেশে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় সহ-সভাপতি, কাজী শহিদুল্লাহ লিটন, নির্মল চ্যার্টাজি, মজিবুর রহমান স্বপন, শামীম শাহরিয়ার, আব্দুল আলীম বেপারি, অ্যাড. কাজী শাহানারা ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, অর্থ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম আবুল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আহম্মদ উল্লাহ জুয়েল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার কোবাদ হোসেন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হাসান মতিউর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক সারোয়ার মোর্শেদ আকন্দ জাস্টিজ, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ছাইফুর রহমান ছিন্টু,ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক এমএ হান্নান, মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাড. শাহিন-উল ইসলাম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আহসান উল্লাহ, মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. এম জুয়েল আহম্মেদ, প্রতিবন্ধী বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, উপ-প্রচার সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান বিপ্লব,  উপ-দপ্তর সম্পাদক অ্যাড. মোঃ মনির হোসেন, রাহুল দাস, উপ-আইন সম্পাদক অ্যাড. জিসান মাহমুদ, উপ-স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ হেল কাফি মন্ডল, উপ-প্রতিবন্ধী বিষয়ক সম্পাদক ডাঃ উম্মে সালমা মুনমুন, উপ-প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহ আলম সিকদার জয়সহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি