ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আ.লীগ সরকারের টানা একযুগ পূর্তিতে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৫, ৬ জানুয়ারি ২০২১

বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা'র নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের একযুগ পূর্তি উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আজ ৬ জানুয়ারি বুধবার বেলা ১২টায় সংগঠনের ১৯, বঙ্গবন্ধু এভিনিউ-এর কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

এতে প্রধান অতিথি’র বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগ’র প্রতিষ্ঠাতা সভাপতি জননেতা কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত সমৃদ্ধ আধুনিক বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে। এর মূল কারিগর আমাদের প্রেরণা, গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে সাম্প্রদায়িক অপশক্তি নানাবিধ ষড়যন্ত্রে লিপ্ত। বাংলাদেশের মানুষ জননেত্রী শেখ হাসিনার সাথে আছে, সাম্প্রদায়িক ধর্মান্ধ, সন্ত্রাস, দূর্নীতিবাজদের স্থান বাংলাদেশে হবে না।

সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে সেবার ব্রত নিয়ে স্বেচ্ছাসেবক লীগের পথচলা। সরকারের ধারাবাহিক উন্নয়ন অগ্রগতির এক যুগ পূর্তিতে তিনি জননেত্রী শেখ হাসিনার সু -স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন, যতদিন জননেত্রী শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু উন্নয়ন অগ্রগতির সংক্ষিপ্ত বর্ণনায় বলেন, পদ্মা সেতু নির্মাণ, সমুদ্র সীমানা বিজয়, দৃষ্টি নন্দন ফ্লাইওভার, মেট্রোরেল নির্মাণ, বঙ্গবন্ধুর খুনি ও রাজাকার, যুদ্ধাপরাধীদের বিচার, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ আরও অন্যান্য ভাতা প্রদান, শিক্ষার্থীর হাতে বিনামূল্যে বই বিতরণ, গরীব শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান, কমিউনিটি ক্লিনিক স্থাপন, রপ্তানী আয় বৃদ্ধি, জিডিপি প্রবৃদ্ধি অর্জন, ইউনিয়নে ডিজিটাল তথ্য সেবা কেন্দ্র স্থাপন, শিল্পপার্ক স্থাপন, ইকোনমিক জোন নির্মাণ, কর্মসংস্থান সৃষ্টি, কৃষিতে সফলতা, জঙ্গী ও সন্ত্রাস দমন, রামপাল কয়লা বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, বিদ্যুৎ উন্নয়ন, পায়রা সমুদ্র বন্দর নির্মাণ, নারীর ক্ষমতায়ণ, ছিটমহল সমস্যার সমাধান, অনলাইন সেবা প্রদান সহ উন্নয়ন অগ্রগতিতে বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল। আলোচনা শেষে জননেত্রী শেখ হাসিনার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় ও মহানগর উত্তর-দক্ষিণের বিপুল সংখ্যক নেতাকর্মী।
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি