ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানালেন ড. সালেহা কাদের

প্রকাশিত : ২২:১৯, ২২ জানুয়ারি ২০১৯

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে সাবেক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বিপুল ভোটে বিজয়ী হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন চেরী ব্লুোসমস ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রিন্সিপাল ড. সালেহা কাদের।       

মঙ্গলবার (২২ জানুয়ারি) দুপুরে ৩৫, হেয়ার রোড়ের সরকারি বাসভবনে সাবেক এ মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বরেণ্য শিক্ষাবিদ, নারী উদ্যোক্তা ও সমাজসেবক ড. সালেহা কাদেরের কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। তিনি বলেন, সংরক্ষিত মহিলা আসনে ড. সালেহা কাদের নির্ভরযোগ্য একজন প্রার্থী। আমি আপনার জন্যে দোয়া করি। আপনার ( ড. সালেহা কাদের) মতো প্রার্থী সংসদে গেলে জাতীয় সংসদ সমৃদ্ধ হবে। গঠনমূলক আলোচনা হবে। দেশ ও জাতিকে কিছু দিতে পারবেন। আপনার সংসদে যাওয়া প্রয়োজন। আশা করছি, আপনার যোগ্যতার মূল্যায়ন হবে।’    

এছাড়া চট্টগ্রামের উন্নয়নে বর্ষীয়ান রাজনীতিবিদ, বীর চট্টলার অহংকার ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের ভূমিকার প্রশংসা করেন ড. সালেহা কাদের।   

এ সময় আরও উপস্থিত ছিলেন, একুশে টেলিভিশনের সাংবাদিক কাজী ইফতেখারুল আলম তারেক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আরিফুর রহমান, নুহুল আলম সবুজসহ অনেকে।       

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি