ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট নিয়ে ভিভো ভি১১ এবং ভি১১ প্রো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৮, ১৫ সেপ্টেম্বর ২০১৮

দেশের বাজারে প্রথমবারের মতো ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তির দুইটি স্মার্টফোন এনেছে ভিভো। জনপ্রিয় ফ্ল্যাগশিপ ভি সিরিজের সর্বশেষ দুইটি সংস্করণ ভি১১ এবং ভি১১ প্রো এর মাধ্যমে আনা হয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট।

গতকাল শুক্রবার রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে ডিভাইস দুইটি উন্মোচন করে ভিভো। এসময় ভিভো গ্লোবাল ব্র্যান্ড টিম-এর পক্ষ থেকে ভিভো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ডিউক, গ্লোবাল ব্র্যান্ড টিমের ব্রেন্ট লরীসহ প্রতিষ্ঠানটির উর্দ্ধতন কর্মকর্তারা এবং দেশের তথ্য-প্রযুক্তি বিটের সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।   

ভিভো ভি১১ প্রো-তে রয়েছে ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং টেকনোলজি যা সাধারণ ফাস্ট চার্জিং টেকনোলজির চেয়ে দুইগুণ বেশি দ্রুততর এবং ভি১১ এ রয়েছে ফাস্ট চার্জিং টেকনোলজি। ভিভো ভি১১ প্রো এর সাথে ভিভো নিয়ে এসেছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট টেকনোলজি যা বাংলাদেশের মোবাইল ইন্ডাস্ট্রিতে এই প্রথম। এর মাধ্যমে ইন্ডাস্ট্রিতে ভিভোর ট্রেন্ডসেটার খেতাবটি সুসংহত হলো। নতুন দুটি ফোনে রয়েছে ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, দুটি রিয়ার ক্যামেরাসহ মোট তিনটি ক্যামেরা, যা গ্রাহকদের দেবে সেরা ফটোগ্রাফির অভিজ্ঞতা। এছাড়াও থাকছে ভি১১ প্রো’তে আরো থাকছে হেলো ফুল ভিউ ডিসপ্লে।

ফোনগুলোতে রয়েছে ভিভোর নিজস্ব এন্ড্রয়েড ফর্ক ফানটাচ ৪.৫ যা এন্ড্রয়েড ৮.১ এর ওপর ভিত্তি করে তৈরি। ভিভো ভি১১ প্রো এবং ভি১১ এ রয়েছে যথাক্রমে ৬.৪১ ইঞ্চি এবং ৬.৩ ইঞ্চি ডিসপ্লে। ফোনগুলোতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেট, সাথে ৬জিবি র‍্যাম এবং ১২৮জিবি পর্যন্ত ইন্টারনাল র‍্যাম যা ট্রিপল কার্ডস্লটে ২৫৬জিবি পর্যন্ত ব্যবহার করা যাবে।

ভি১১ প্রো-তে রয়েছে রয়েছে ৩৪০০ এমএএইচ ব্যাটারি এবং ভি১১-এ  রয়েছে ৩৩১৫ এমএএইচ ব্যাটারি। 

উন্মোচন অনুষ্ঠানে ভিভো কান্ট্রি সেলস ডিরেক্টর শ্যারন বলেন, “বাংলাদেশের স্মার্টফোনপ্রেমীদের জন্য ভি১১ প্রো এবং ভি১১ নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। ডিভাইস দুটি সাজানো হয়েছে সর্বাধুনিক ফিচার দিয়ে, যা গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইলে সহযোগিতা দিয়ে স্মার্টফোন ব্যবহারের অনন্য অভিজ্ঞতা তৈরি করবে। এটি বাংলাদেশের গ্রাহকদের মাঝে ইতিবাচক সাড়া ফেলবে বলে আমাদের বিশ্বাস”।   

 

আগামীকাল রবিবার থেকে ভিভো বাংলাদেশের অনুমোদিত সকল স্টোরে স্ট্যারি নাইট এবং নেবুলা রঙে পাওয়া যাবে ডিভাইস দুইটি। ভিভো১১ প্রো এর দাম নির্ধারণ করা হয়েছে ৩৪ হাজার ৯৯০ টাকা এবং ভিভো১১ এর মূল্য নির্ধারণ করা হয়েছে ২৭ হাজার ৯৯০ টাকা।

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি