ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৬, ১৪ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২৩:৫২, ১৪ সেপ্টেম্বর ২০১৮

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম বলেছেন,‘দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় আনতে হবে। আর এই কঠিন দায়িত্ব নিতে মুজিব আদর্শের ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের।’

তিনি  বলেন, ‘এক সময় আমাদেরকে চাঁদের বুড়ির গল্প শুনানো হতো। সময় শেখ হাসিনার উন্নয়নের গল্প শুনানোর। শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র মানুষের ঘরে ঘরে পৌঁছাতে হবে। এই কাজগুলো বোল পাল্টানো সুযোগ সন্ধানী নেতাকর্মীরা করবে না। এদের দিয়ে আগামী জাতীয় নির্বাচনে জয়লাভ করা কঠিন হবে। তাই মুজিব আদর্শের পরীক্ষিত নেতাকর্মীদের এগিয়ে আসতে হবে।

শুক্রবার লোহাগাড়ার পুঁটিবিলা ও কলাউজান এলাকায় গণসংযোগ শেষে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। খাদ্য উৎপাদন, শিক্ষা,স্বাস্থ্য, বিদ্যুৎ, সামাজিক অবকাঠামোগত উন্নয়নসহ প্রতিটি ক্ষেত্রে দেশ এগিয়ে গেছে। ফলে উন্নয়নের এমন সাফল্য দেখে বিশ্বনেতারা শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় পঞ্চমুখ।

এছাড়া তিনি আগামী ২৩ সেপ্টেম্বর লোহাগাড়ায় আওয়ামী লীগের সুধী সমাবেশ সফল করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। এই সমাবেশে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এই সময় পুঁটিবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম ও কলাউজান আওয়ামী লীগের সভাপতি গাজী ইসহাকের সভাপতিত্বে পৃথক দুটি পথ সভায় বক্তব্য দেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মাওলানা নুরুল আবছার, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু, মুক্তিযোদ্ধা আব্দুল সালাম মাস্টার, মদিনা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ ইদ্রিস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফরিদ আহমেদ, আওয়ামী লীগ নেতা মঞ্জুরুল আলম, কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ফরিদ উদ্দীন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নুরুল কবীর সলিল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিহান পারভেজ চৌধুরী।

 

কেআই/এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি