ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

এবার করোনায় মারা গেলেন সোনালী ব্যাংক কর্মকর্তা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:১২, ১৮ মে ২০২০

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার (পিও) মাহবুব এলাহী। রোববার রাত ৯টার দিকে কুমিল্লার নিজ বাসায় তার মৃত্যু হয়। এক সপ্তাহে আগে তার শরীরে করোনা শনাক্ত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সোনালী ব্যাংকের লোকাল অফিসের উপমহাব্যবস্থাপক (ডিজিএম) মো. মনিরুজ্জামান। 

তিনি বলেন, ‘কুমিল্লায় নিজ বাড়িতে মারা গেছেন মাহবুব এলাহী। তিনি সোনালী ব্যাংকের চালান সেকশনের একজন দক্ষ কর্মকর্তা ছিলেন। তার কার্যলয় লকডাউন করা হবে কিনা এ বিষয়ে সোমবার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেবেন।’

সোনালী ব্যাংক সূত্র জানায়, মতিঝিলে লোকাল অফিসে কর্মরত ছিলেন মাহবুব এলাহী। করোনার লক্ষণ দেওয়ায় গত ৭ মে ছুটি নিয়ে কুমিল্লায় নিজ বাড়িতে চলে যান। গত ১০ মে তার টেস্টে করোনা পজিটিভ আসে। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে কয়েকদিন ভর্তিও ছিলেন তিনি।

মাহবুব এলাহীর স্ত্রী-সন্তান চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে অবস্থান করছেন। গত সপ্তাহে ব্যাংকের দেওয়া সিনিয়র প্রিন্সিপাল অফিসার (এসপিও) তালিকায়ও নাম ছিল মাহবুব এলাহীর।

সোনালী ব্যাংক সূত্র আরও জানায়, করোনায় আক্রান্তের বিষয়টি কাউকে না প্রকাশ করতে ব্যাংকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তাকে নিষেধ করে। তবে চিকিৎসা বিষয়টি ভালোভাবে চালিয়ে যেতে ছুটি দেয়। রোববার বিকেলে মাহবুব নিজেই এক ফেসবুক পোস্টে বিষয়টি জানান দেন।

উল্লেখ্য, সোনালী ব্যাংকের ৩০ জন করোনা সংক্রমিত হয়েছেন। অন্যান্য ব্যাংকের সংক্রমণ আছে। তিনিসহ ৪ জন মারা গেছেন। এরমধ্যে সিটি ব্যাংকের দুইজন এবং রুপালী ব্যাংকের ১ জন কর্মকর্তারা। এর বাইরে করোনা লক্ষণ নিয়ে চট্টগ্রামের মারা গেছেন আরও ২ ব্যাংক কর্মকর্তা।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি