ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

ঐক্য-আন্দোলনের নামে সহিংসতা করলে সমুচিত জবাব: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০১, ৩০ আগস্ট ২০১৮

জাতীয় ঐক্য ও আন্দোলনের নামে ফের যদি কেউ সহিংসতা করে তবে সমুচিত জবাব দেওয়া হবে বলে হুঁশিয়ার করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, আমি পরিষ্কার করে বলতে চাই, তাঁরা যদি জাতীয় ঐক্যের নামে, আন্দোলনের নামে আবারও সহিংসতার দিকে পা বাড়ায়, তাহলে কিন্তু দেশের জনগণকে নিয়ে আমরা কঠিনভাবে সমুচিত জবাব দেব। যেকোনো মূল্যে এই পরিস্থিতির মোকাবিলা করব।

আজ বৃহস্পতিবার সকালে গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ও দলটির নেতাদের সংশ্লিষ্ট যাঁরা ঘোলা পানিতে মাছ শিকার করে দেশে একটা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চান, তাঁরা বোকার স্বর্গে বাস করছেন। বাংলাদেশে ২০১৪ সাল, ২০০১ সাল আর ফিরে আসবে না। বিএনপি সেই খোয়াব দেখলে অচিরেই কর্পুরের মতো উড়ে যাবে।

জাতীয় নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এ ব্যাপারে নির্বাচন কমিশন যে সিদ্ধান্ত নেবে সে সিদ্ধান্ত সরকার মেনে নেবে।

বিএনপিকে সতর্ক করে দিয়ে ওবায়দুল কাদের বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন বয়কটের পর পাবলিক তাদের ডাকে সাড়া না দেওয়ার অর্থই হচ্ছে জনগণ নির্বাচিত সরকারকেই সমর্থন করে। এবং নির্বাচিত সরকারের উন্নয়ন অর্জন জনগণকে খুশি করেছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী মন্ত্রী বলেন, মহাসড়কে করিমন, নসিমন, ভটভটিসহ সব ধরনের তিন চাকার যানবাহন চলাচল নিষিদ্ধ থাকবে।

সড়ক পরিদর্শনকালে সেতুমন্ত্রী মন্ত্রী কর্তব্যে অবহেলার জন্য বিআরটি প্রজেক্টের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সানাউল হক ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী লিয়াকত আলীকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দেন।

এ সময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী নাহিন রেজা, গাজীপুরের পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহারসহ সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি