ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

করোনাকালে ‘মানবিক’ জাগ্রত সিক্সটিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৫, ২০ মে ২০২০ | আপডেট: ১৬:৩৮, ২০ মে ২০২০

দুর্গতদের পাশে দাঁড়িয়েছে সমাজসেবামূলক সংগঠন ‘জাগ্রত সিক্সটিন’- একুশে টেলিভিশন

দুর্গতদের পাশে দাঁড়িয়েছে সমাজসেবামূলক সংগঠন ‘জাগ্রত সিক্সটিন’- একুশে টেলিভিশন

বিশ্বব্যাপী চলমান করোনা ভাইরাসের মহামরীতে কুমিল্লার মুরাদনগরের দুর্গতদের পাশে দাঁড়িয়েছে সমাজসেবামূলক সংগঠন ‘জাগ্রত সিক্সটিন’। উপজেলার ধামঘর ইউনিয়নের কয়েকজন উদ্যমী তরুণের গড়া একটি অরাজনৈতিক সমাজসেবামূলক সংগঠন জাগ্রত সিক্সটিন। সংগঠনটি করোনা পরিস্থিতিতে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। ইতোমধ্যে সচেতনতামূলক কার্যক্রমসহ ৬০০টি পরিবারকে খাদ্য সামগ্রী ও ১২০ টি পরিবারকে ইফতার সামগ্রী উপহার দিয়েছে। 

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে আজ বুধবার উপজেলার চাপিতলা গ্রামে ১৬০ টি দুর্গত পরিবারকে খাদ্যসামগ্রী উপহার দেওয়া হয় বলে সংগঠনটির কর্মীরা জানান। উপহারসামগ্রীতে প্রতিটি পরিবারের জন্য ছিল ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ , ১ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি চিনি, ২ প্যাকেট সেমাই। এতে অর্থায়ন করেন স্থানীয় ব্যবসায়ী বোরহান উদ্দিন এবং মোহাম্মদ বাসার। 

জাগ্রত সিক্সটিন’র সভাপতি রাশেদ আলম জানান, এই বৈশ্বিক দুর্যোগে সমাজের অসহায়দের পাশে দাঁড়াতেই এলাকার কতিপয় তরুণকে নিয়ে তাদের এ চেষ্টা। আগামীকাল বৃহস্পতিবারও ২২০টি পরিবারকে ঈদের উপহারসামগ্রী দেওয়া হবে। 

সংগঠনটির কর্মসূচিতে উপস্থিত ছিলেন চাপিতলা ইউনিয়নের চেয়ারম্যান কাইউম ভুঁইয়া, জাগ্রত সিক্সটিন’র সভাপতি রাশেদ আলম, সদস্য কামরুল হাসান, হালিম শেখ, সজীব, আরিফ, সোহেল, শিহাব, ইব্রাহিম, সিরাজ, খায়রুল প্রমুখ।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি