ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

করোনায় আরও এক চিকিৎসকের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৯, ৯ আগস্ট ২০২০

ডা. গোলাম মোস্তফা

ডা. গোলাম মোস্তফা

করোনা সংক্রমণে এবার মৃত্যুবরণ করলেন বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) রাজবাড়ী জেলা শাখার সভাপতি এবং জেলা বঙ্গবন্ধু পরিষদ সভাপতি ডা. গোলাম মোস্তফা। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গতকাল শনিবার (৮ আগস্ট) রাত সোয়া ৮টার দিকে মারা যান  ডা. গোলাম মোস্তফা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৯ বছর। তিনি স্ত্রী ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ডা. গোলাম মোস্তফা করোনায় আক্রান্ত ছিলেন। জেলাবাসী একজন গুণী মানুষকে হারালেন, যা পূরণ হওয়ার না।

ডা. গোলাম মোস্তফার পরিবার সূত্র জানায়, করোনা ছাড়াও বার্ধক্যজনিত বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন ডা. গোলাম মোস্তফা। শনিবার সন্ধ্যায় অসুস্থ বোধ করায় তাঁকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে ফরিদপুর নেওয়ার পথে মারা যান তিনি।

আজ রোববার (৯ আগস্ট) সকাল ১০টায় পৌর শহরের ১ নম্বর  বেড়াডাঙ্গায় অবস্থিত নিজ বাসভবনের সামনে নবারুণ সংঘের মাঠে ডা. গোলাম মোস্তফার জানাজা অনুষ্ঠিত হবে।

ডা. গোলাম মোস্তফার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী, সিভিল সার্জন ডা. নুরুল ইসলামসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিরা। 

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি