ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

‘কামাল-বদরুদ্দোজার যুক্তফ্রন্টের জনভিত্তি নেই’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৭, ২৫ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৮:১৬, ২৫ সেপ্টেম্বর ২০১৮

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন বলেছেন, জিরো প্লাস জিরো ইকুয়েল টু বিগ জিরো। জাতীয় ঐক্য গড়ার ঘোষণা দিয়েছেন সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারার সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন। এতে বিএনপিও যুক্ত হয়েছে। এই কামাল-বদরুদ্দোজার যুক্তফ্রন্টের জনভিত্তি নেই। মঙ্গলবার সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এ কথা বলেন।

মোশাররফ হোসেন বলেন, হঠাৎ করে একটা ঐক্য হলো, যুক্তফ্রন্ট হলো। যুক্তফ্রন্টে যারা আছেন তাদের জনভিত্তি বলতে কিছু নেই। মানুষের একটা গ্রহণযোগ্যতা থাকতে হবে না? এই গ্রহণযোগ্যতা তো একেবারেই নেই।

তিনি আরও বলেন, বিএনপি হঠাৎ করে তাদের ওপর সওয়ার হয়েছে। এটাতে মনে হচ্ছে, বিএনপি একটা দেউলিয়াপানার মধ্যে রয়েছে। তারা যে জনবিচ্ছিন্ন হয়ে গেছে, এজন্য তারা জাতীয় ঐক্য বা ফ্রন্টের ওপর ভর করছে।

মন্ত্রী বলেন, হোসেনে শহীদ সোহরাওয়ার্দী অনেক আগে একটা কথা বলেছিলেন, জিরো প্লাস জিরো ইকুয়েল টু বিগ জিরো। আমার দৃষ্টিকোণ থেকে সেটাই হয়েছে। এদের কোনো জনভিত্তি নেই। এজন্য কিছু করার চেষ্টা করছে।

গণপূর্তমন্ত্রী বলেন, দেশে যে উন্নয়ন হয়েছে, সেটা দৃশ্যমান। সেটা দেখেই মানুষ ভোট দেবে। জিরো প্লাস জিরো ইকুয়েল টু বিগ জিরো- তাদের প্রতি মানুষের আস্থা নেই। এরা ঐক্য করতে পারবে কিন্তু তার কোনো ভিত্তি নেই।


এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি