ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

কাল সমাবেশ করতে পারবে বিএনপি: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩১, ২৯ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১২:৩২, ২৯ সেপ্টেম্বর ২০১৮

পুরোনো ছবি

পুরোনো ছবি

আগামীকাল রোববার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি সমাবেশ করতে পারবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ বিষয়ে তিনি পুলিশ মহাপরিদর্শকের (আইজিপি) সঙ্গে কথা বলেছেন বলে জানিয়েছেন। তবে রাস্তা দখল করে কাউকে সমাবেশ করতে দেওয়া হবে না বলেও সতর্ক করেন তিনি।

আজ শনিবার সকালে রাজধানীর জাতীয় জাদুঘরে স্কুল-কলেজ শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

দুই দফা তারিখ পরিবর্তন করে রোববার সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করার আশায় বিএনপি। একই দিন উদ্যান সংলগ্ন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে সরকার সমর্থক ইসলামিক ঐক্য ফ্রন্টও সমাবেশ করবে। তাই বিএনপি জনসভার অনুমতি পাবে কি-না তা নিয়ে সংশয় রয়েছে। তবে পুলিশ বলছে, শর্তসাপেক্ষে জনসভার অনুমতি পেতে পারে দলটি।

ওবায়দুল কাদের বলেন, রাস্তা দখল করে আওয়ামী লীগ সমাবেশ করবে না। অন্যদেরও করতে দেওয়া হবে না। যেহেতু সমাবেশের অনুমতি দেওয়া হবে তাই ইস্যুটি নিয়ে ঘোলাটে পরিবেশ তৈরি না করতে বিএনপির প্রতি আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। একইসঙ্গে বিএনপিকে ধৈর্য্য ধরার পরামর্শও দেন তিনি।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি