ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কী করবেন সোহেল তাজ, জানাবেন ঈদের পর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৫, ১ জুন ২০১৮

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের ছেলে তানজিম আহমদ সোহেল তাজ। দীর্ঘদিন রাজনীতির বাইরে আছেন। একইসঙ্গে বর্তমানে তিনি দেশের বাহিরে। তবুও মাঝেমধ্যেই বিভিন্ন বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন। কিছু কিছু স্ট্যাটাসে ছবিও জুড়ে দেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর পদ ছেড়ে দিয়ে আলোচনার জন্ম দেওয়া সোহেল তাজ। গত বৃহস্পতিবার ফেসবুকে জানালেন ভবিষ্যতে তিনি কী করতে চান, তা আগামী ঈদুল ফিতরের পর জানাবেন। কী করতে চান তা প্রকাশ করবেন।

বৃহস্পতিবার বিকেলের দিকে দেওয়া স্ট্যাটাসে সোহেল তাজ লিখেছেন, ‘বেশ কিছু দিন ধরে ভাবছি আমার জন্মভূমি, মাতৃভূমি বাংলাদেশের জন্য ভালো কিছু কী করা যায় এবং বিশেষ করে যুবসমাজের জন্য পজিটিভ কিছু করা যায় কি না। অনেক চিন্তাভাবনা করে একটি সমাধান পেয়েছি—ঈদের পর জানাব!’

নিজের ভেরিফাইড পেজে সোহেল তাজ আরও বলেন, ‘অনেকেই কমেন্ট করছেন যে আমার দেশে আসা উচিত—আমি বেশির ভাগ সময়ই দেশে থাকি।’

সোহেল তাজের এ স্ট্যাটাসে মুহূর্তেই হাজারো লাইক ও কমেন্ট পড়েছে। রাজনীতিবিমুখ এই মানুষটিকে রাজনীতিতে ফিরে আসতে অনুরোধ করেছেন অনেকে। তরুণ ও যুবকদের কাছে বেশ জনপ্রিয় প্রয়াত চার নেতার একজন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ এবং সৈয়দা জোহরা তাজউদ্দীনের সন্তান সোহেল তাজ। ঈদের পর তিনি কী করেন তা জানতে ঈদ পর্যন্তই অপেক্ষা করতে হবে।

 টিআর/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি