ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

কেন্দ্র পাহারার নামে বিশৃঙ্খলা করলে কঠোর হাতে মোকাবেলা: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৯, ২৮ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১৮:৩৪, ২৮ ডিসেম্বর ২০১৮

ভোটকেন্দ্র পাহারার নামে কেউ যদি বিশৃঙ্খলা করতে চায়, তাহলে তা কঠোর হাতে মোকাবেলা করা হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি উৎসবমুখর পরিবেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের প্রত্যাশা ব্যক্ত করে বলেন, বিপুল ভোটে বেশির ভাগ আসনে আমরা জয়লাভ করবো। আমরা চাই শান্তিপূর্ণভাবে ভোট সম্পন্ন হোক।

শুক্রবার (২৮ডিসেম্বর) দুপুরে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দাগনভূঁঞায় জায়লস্কর ৪ বিজিবি ক্যাম্পের সামনে সড়ক সংস্কারের কাজ পরিদর্শনকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুর্নীতি ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে ‘ভোট বিপ্লব’ হবে বলে মনে করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, যারা সন্ত্রাস-দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে চায় তাদের ভোট দেবে না দেশের মানুষ।

বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের ব্যাপারে ওবায়দুল কাদের বলেন, যারা বাংলাদেশকে পাকিস্তানি ভাবধারায় নিয়ে যেতে চায় তাদের অপচেষ্টাকে জনগণ ভোট বিপ্লবের মাধ্যমে রুখে দেবে।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ফেনী সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহিদ হোসেন, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মিলন প্রমুখ।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি