ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

কোটি টাকার বিএমডব্লিউ নদীতে ফেললেন, কারণ জানলে অবাক হবেন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৭, ৩০ মে ২০২২ | আপডেট: ১২:৫০, ৩০ মে ২০২২

সময় বদলে গেছে। এখন শোকেরও সময় পায় না মানুষ। এমন এক পৃথিবীতে কর্ণাটকের এই ঘটনা বড্ড বেমানান। মায়ের মৃত্যুশোকে কাতর কেউ কোটি টাকার গাড়ি নদীর জলে ভাসিয়ে দিতে পারে!

যদিও পুলিশও তেমনটাই মনে করছে। ঘটনাটি কর্ণাটকের শ্রীরাঙ্গাপাটনার। ক’দিন আগে সেখানে কাবেরীর নদীর পানিতে একটি লাল রঙের গাড়ি ভাসতে দেখেন স্থানীয়রা। ব্যাপারটা কী, তা  দেখতে হুড়োহুড়ি পড়ে যায় এলাকায়। কাছাকাছি গেলে বোঝা যায় ভাসছে বিরাট দামি গাড়ি বিএমডাব্লু (BMW X6)। ভারতের বাজারে যার দাম ১ কোটি ৩০ লক্ষ টাকা। কিন্তু এমন গাড়ি নদীতে কেন? তাহলে কি দুর্ঘটনা?

শ্রীরাঙ্গাপাটনা পুলিশ এসে নদী থেকে তোলে গাড়িটি। গাড়ির ভিতরে নিহত বা আহত কারও খোঁজ মেলেনি। এমনকী তাতে দুর্ঘটনারও কোনও চিহ্ন নেই। স্থানীয়রাও কোনও দুর্ঘটনার কথা বলতে পারেননি। তাহলে? এর পরেই খোঁজ পড়ে গাড়ির মালিকের।

কর্ণাটক পরিবহণ দপ্তরের তথ্য ঘেঁটে পুলিশ জানতে পারে ওই গাড়িটি বেঙ্গালুরুর মহালক্ষ্মী লেআউটের বসবাসকারী এক ব্যক্তির। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় পুলিশ। যদিও ওই ব্যক্তি পুলিশের সঙ্গে দেখা করেননি। এরপর পরিবারের সঙ্গে যোগাযোগ করলে জানা যায়, মায়ের মৃত্যুর পর থেকেই অবসাদে ভুগছেন ওই ব্যক্তি। এমনকী শোকগ্রস্ত মানুষটি সম্প্রতি তার কোটি টাকার গাড়িটিকেও নদীতে ফেলে দেন।

পরিবারের সদস্যদের বয়ান নেওয়ার পর ওই ব্যক্তিকে আর বিরক্ত করেনি কর্ণাটক পুলিশ। এইসঙ্গে গাড়িটিকে ফিরিয়ে দেওয়া হয়েছে ওই ব্যক্তির বেঙ্গালুরুর বাড়িতে। 

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি