ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

কোদোমো’র পণ্য এখন দারাজে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৯, ৩০ অক্টোবর ২০১৮

জাপান ভিত্তিক বিশ্ববিখ্যাত শিশু প্রসাধনী কোদোমো’র পণ্য এখন থেকে পাওয়া যাচ্ছে দারাজে। চীন ভিত্তিক ই-কমার্স সাইট আলীবাবার বাংলাদেশি প্রতিষ্ঠান দারাজ ডট কমে পাওয়া যাবে কোদোমো’র পণ্যগুলো। এর ফলে অনলাইন শপ থেকে ব্র্যান্ডটির পণ্য কিনতে পারবেন গ্রাহকেরা।

সম্প্রতি কোদোমো’র পণ্যগুলো বাজারজাত করণের জন্য দারাজের সাথে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিতে কোদোমো’র দেশিয় সরবরাহকারী প্রতিষ্ঠান পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অন্তু করিম ও দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

এ বিষয়ে পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অন্তু করিম বলেন, ‘সারাবিশ্বের শিশুদের নানা ধরনের প্রসাধনী তৈরিতে অন্যতম সেরা ব্র্যান্ড হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছে কোদোমো। পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেড বাংলাদেশে কোদোমোর পণ্য বাজারজাত করছে। কম সময়েই কোদোমোর পণ্য বাংলাদেশেও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। সাধারণ মানুষ যেন খুব সহজে কোদোমোর পণ্যগুলো বাসায় বসে কিনতে পারেন এ জন্যই দারাজের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছি।’

অন্তু করিম আরো বলেন, “যারা দারাজ থেকে কোদোমোর পণ্য কিনবেন উদ্বোধনী অফার হিসেবে তাদের জন্য বর্তমানে ১০ শতাংশ মূল্যছাড় থাকছে। কোদোমোর প্রায় ৭০টি পণ্য এখন দারাজে পেন্টাগনের অফিসিয়াল স্টোরে পাওয়া যাবে”।

//এস এইচ এস//

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি