ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

খারাপ লোককে টানবে না আ. লীগ: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৫, ২৬ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২০:২৩, ২৬ জানুয়ারি ২০১৮

এখন আওয়ামী লীগের প্রতিপক্ষ আওয়ামী লীগ। ঘরে ঘরে কলহ, দলের মধ্যে আরেক দল এসব কোন্দল আর সহ্য করা হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, খারাপ চরিত্রের লোককে আওয়ামী লীগ টানবে না। শুক্রবার দুপুরে মানিকগঞ্জে দলের সদস্য সংগ্রহ ও প্রতিনিধি সভায় এসব কথা বলেন তিনি।

 

ওবায়দুল কাদের বলেন, পকেট ভারি করার জন্য দলে কোনো খারাপ চরিত্রের লোককে আওয়ামী লীগ আর টানবে না। সদস্য সংগ্রহের নামে চিহ্নিত চাঁদাবাজ, সন্ত্রাসী, ভূমিদস্যু, মাদকাসক্ত ও স্বাধীনতাবিরোধী কোনো ব্যক্তিকে দলে না নেওয়ার নির্দেশও দেন তিনি।

ওবায়দুল কাদের দলীয় নেতাদের উদ্দেশে বলেন, ক্ষমতার দাপট দেখাবেন না। দেশে অনেক উন্নয়ন হয়েছে। নির্বাচনেরও বেশি দিন নেই। ৭-৮ মাস পরেই নির্বাচনী তফসিল ঘোষণা হবে।

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দলের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মান্নান খান এমপি, উপদেষ্টা মণ্ডলীর সদস্য মুকুল বোস, দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, দলের কেন্দ্রীয় সদস্য আক্তারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন- স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি, মমতাজ বেগম এমপি ও নাঈমুর রহমান দুর্জয় এমপি। অনুষ্ঠানে মানিকগঞ্জের তিন এমপি তাদের সদস্য পদ নবায়ন করেন। এছাড়া কয়েকজন নতুন সদস্যপদ গ্রহণ করেন।

 

আর/এসএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি