ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

খালেদা জিয়া সুস্থ ও স্বাভাবিক আছেন: কারা চিকিৎসক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩২, ২৯ মার্চ ২০১৮

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সুস্থ এবং স্বাভাবিক আছেন বলে জানিয়েছেন চিকিৎসক মাহমুদুল হাসান। তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী আগের চেয়ে তিনি সুস্থ আছেন, নিয়ম মেনে খাওয়া দাওয়া করছেন।

চিকিৎসক মাহমুদুল হাসান কারাগারে খালেদা জিয়ার নিয়মিত চিকিৎসক।

প্রসঙ্গত, বুধবার দুপুর পর বকশীবাজার আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত বিশেষ আদালতে খালেদা জিয়ার আইনজীবীরা বলেন, কারাগারে থাকা বিএনপি চেয়ারপারসনের অসুস্থতা গোপন করা হয়েছে। তার সুচিকিৎসা প্রয়োজন।

এদিকে আজ বৃহস্পতিবার বিকেল তিনটায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কারাগারে খালেদার সাথে সাক্ষাৎ করার কথা ছিল। কিন্তু দুপুর পর খালেদার প্রেস উইংয়ের কর্মকর্তারা জানান চেয়ারপারসনের অসুস্থতার কারণে এ সাক্ষাৎ হচ্ছে না।

চিকিৎসক মাহমুদুল হাসান গণমাধ্যমকে জানান, খালেদা জিয়ার বয়স হয়েছে। তাছাড়া আগে থেকেই তার ব্যাক পেইন, হাঁটুতে ব্যথা ও আর্থাইটিসে ভুগছেন। এ কারণে মাঝে মধ্যেই শরীর খারাপ হতে পারে। কিন্তু তার সম্পর্কে যেমন বলা হচ্ছে, তেমন কোনো অসুস্থতা তার নেই। সার্বক্ষণিক তার খবর রাখছি, সুচিকিৎসা চলছে। যখনই তিনি ডাকেন, আমি ছুটে যাই। নিয়মের মধ্যে থেকে আমরা তার যা যা প্রয়োজন তা করছি।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি দুর্নীতির দায়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের সাজা দেন আদালত। রায় ঘোষণার পর থেকেই নাজিমউদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে রয়েছেন তিনি।

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি