ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল: বিএসএমএমইউ পরিচালক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৬, ৯ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৬:২২, ৯ অক্টোবর ২০১৮

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন হাসপাতালটির পরিচালক ব্রিগেডিয়ার আবদুল্লাহ আল হারুন। আজ মঙ্গলবার দুপুরে এক ব্রিফিংয়ে তিনি এ তথ্য জানান।

আবদুল্লাহ আল হারুন জানান, খালেদা জিয়ার স্বাস্থ্যঝুঁকি নেই। আজ থেকে তাঁকে ফিজিওথেরাপি দেওয়া হবে। এখানে উন্নত চিকিৎসায় খালেদা জিয়ার শারিরীক অবস্থার পরিবর্তন হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

আজ সকালে খালেদা জিয়ার সঙ্গে তাঁর ৬১১ নম্বর কেবিনে গিয়ে দেখা করেন ডা. আবদুল জলিলের নেত্বত্বে মেডিকেল বোর্ডের দুই সদস্য।

বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের পরিচালক জানাল, খালেদা জিয়ার সঙ্গে ৫ সদস্যের মেডিকেল বোর্ড আগামীকাল বুধবার বিকাল ৫ টায় দেখা করবেন। তাঁরা খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করবেন। সেই অনুযায়ী চিকিৎসা দেওয়া হবে।

এর আগে গতকাল সোমবার তিনি জানিয়েছিলেন খালেদা জিয়ার বাত, ডায়াবেটিস ও কোমর ব্যথাসহ কিছু সমস্যা রয়েছে। মেডিকেল বোর্ডের প্রধান ডা. আবদুল জলিলসহ চার চিকিৎসক এবং বঙ্গবন্ধু মেডিকেলের পরিচালক ব্রিগেডিয়ার আবদুল্লাহ হারুন মেডিকেলের ৬১১ নম্বর কেবিনে গিয়ে খালেদা জিয়াকে দেখে আসেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের নেতৃত্বে ৪ সদস্যের আইনজীবী টিম রোববার বিএসএমএমইউতে যান। তাঁরা বিএসএমএমইউ পরিচালকের সঙ্গে বৈঠক করেন। হাইকোর্টের দেওয়া নির্দেশনা মোতাবেক খালেদা জিয়ার চিকিৎসা দেওয়ার অনুরোধ করেন আইনজীবী টিম।

প্রসঙ্গত জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৫ বছর দণ্ডিত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া গত ৮ এপ্রিল থেকে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের সাবেক কেন্দ্রীয় কারাগারে বন্দি। বিএনপি নেতারা খালেদা জিয়া অসুস্থ জানিয়ে তাঁরা চিকিৎসার দাবি করে আসছে বহু দিন ধরে। পরিপ্রেক্ষিতে গত শনিবার বিএনপির এ শীর্ষ নেতাকে বঙ্গবন্ধু মেডিকেলে আনা হয়।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি