ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে ছলচাতুরির অভিযোগ রিজভীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৯, ১১ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৫:৩১, ১১ সেপ্টেম্বর ২০১৮

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে ছলচাতুরি চলবে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। বলেছেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা দিনদিন অবনতি হচ্ছে। মহাসচিবসহ দলের স্থায়ী কমিটির সদস্যরা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে খালেদা জিয়ার চিকিৎসার ব্যবস্থা নেওয়ার অনুরোধ করার পর দুদিনেও কোনো কার্যকর উদ্যোগ নেওয়া হয়নি। তার চিকিৎসা নিয়ে সরকার ছলচাতুরি করছে। 

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের বেছে বেছে মামলা দেওয়া হচ্ছে এমন অভিযোগ করে রিজভী বলেন, দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে থানায় থানায় গায়েবি মামলা দায়ের অব্যাহত রয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে একতরফা করতে নানা নীলনকশা চলছে এমন অভিযোগ করে রুহুল কবির রিজভী বলেন, নীলনকশার অংশ হিসেবে নির্বাচনে বিএনপির সম্ভাব্য প্রার্থী ও সক্রিয় নেতা-কর্মী-সমর্থকদের বিরুদ্ধে ঢালাওভাবে মামলা দেওয়া হচ্ছে। দেশব্যাপী স্কুল, কলেজ, মাদরাসার শিক্ষকদের তালিকা করা হচ্ছে, কারা বিএনপি করে বা বিএনপি পরিবারের সঙ্গে যুক্ত। বেছে বেছে আওয়ামী সমর্থিত লোকদেরকে নির্বাচনী কর্মকর্তা হিসেবে নিয়োগ দেওয়ার কার্যক্রম চলছে।

 সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কবির মুরাদ, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপি নেতা আবুল কালাম আজাদ, হাবিবুল ইসলাম হাবিব, মুনীর হোসেন, আবদুল আওয়াল প্রমুখ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি