ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

খালেদার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে চায় বিএনপি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩২, ৭ সেপ্টেম্বর ২০১৮

কারাবন্দি খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান বিএনপি নেতারা। এ জন্য দলটির পক্ষ থেকে আজ শুক্রবার চিঠি দেওয়া হবে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বৃহস্পতিবার পরিবারের সদস্যরা খালেদা জিয়ার সঙ্গে কারাগারে গিয়েছিলেন। তারা এসে যে বর্ণনা দিয়েছেন তাতে আমরা উদ্বিগ্নই নই, আমরা হতবাক বিস্মিত।

বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়া খুব অসুস্থ । কিন্তু তার সুচিকিৎসার বিষয়টিকে বারবার গুরত্ব দিয়ে বলা হলেও সরকার কোনও ব্যবস্থা নিচ্ছে না। তিনি বলেন, সরকার আমাদের কথায় কর্ণপাত না করে শুধু রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্য পরিত্যক্ত নির্জন ঢাকা কেন্দ্রীয় কারাগারে অস্বাস্থ্যকর একটি কক্ষে আবদ্ধ করে রেখেছে।

তিনি আরও বলেন, দেশের সংবিধান ও প্রচলিত আইন অনুযায়ী কোনও অসুস্থ নাগরিককে সুস্থ না হলে বিচারকার্য চালানো যায় না। এটা সম্পূর্ণ অমানবিক ও সংবিধান পরিপন্থি।

সংবাদ সম্মেলনে দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, আবদুল মঈন খান,নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, কেন্দ্রীয় নেতা সৈয়দ এমরান সালেহ প্রিন্স, শহীদউদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ উপস্থিত ছিলেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি