ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

খিলগাঁওয়ে পুলিশের সোর্স খুন

প্রকাশিত : ০০:০৪, ১২ মার্চ ২০১৯

রাজধানীর খিলগাঁও থানা পুলিশের এক সোর্স খুন হয়েছে বলে দাবি করেছেন তার স্ত্রী সুইটি বেগম। নিহতের নাম আবদুল ওহাব। তিনি খিলগাঁও উত্তর গোড়ানে স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকতেন।

রোববার রাতে খিলগাঁও ভূঁইয়া ঝিলপাড় এলাকায় পড়ে থাকতে দেখে পুলিশকে জানান স্থানীয়রা। পুলিশ তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, আবদুল ওহাব পুলিশের সোর্স ছিলেন। তার দেয়া তথ্যের ভিত্তিতে অনেক মাদক চালান আটক এবং আসামি গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, মাদক চোরাচালানকারী চক্রটি তাকে হত্যা করেছে বলে আমরা নিশ্চিত হয়েছি। ইতিমধ্যে জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

খিলগাঁও থানার এসআই শরীফ হোসেন জাকির বলেন, নিহত ব্যক্তির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

সুইটি বেগম জানান, রোববার রাত ১০টায় ওহাবের নম্বরে ফোন দিলে অপরিচিত ব্যক্তি রিসিভ করে বলে তাকে মেরে রাস্তায় ফেলে রেখেছে কে বা কারা। সেখানে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার স্বামী পুলিশের সোর্স ছিলেন। তিনি মহল্লার মাদকবিরোধী বিভিন্ন কর্মকাণ্ডের ব্যাপারে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করতেন। এতে একটি পক্ষ শুরু থেকে ক্ষুব্ধ ছিল।

আবদুল ওহাব দুই সন্তানের জনক ছিলেন। তার গ্রামের বাড়ি ঝালকাঠি সদর থানার শিমুলেরশ্বর গ্রামে।

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি