ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

খুব কষ্ট পেয়েছি: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫১, ২৯ সেপ্টেম্বর ২০১৮

টেলিভিশন টক শো-তে বিএনপির এক থিংক ট্যাংকের বক্তব্যে কষ্ট পেয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষ্যে রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরে শেখ রাসেল শিশু কিশোর পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘আমার এক বন্ধু, একসময় ছাত্র ইউনিয়ন করেছিলেন উনি এখন বিএনপির থিঙ্কট্যাংকের সঙ্গে জড়িত। গত পরশুদিন এক টকশোতে তার বক্তব্য আমি অবাক হয়ে শুনলাম। তিনি বলছেন, ওবায়দুল কাদের সাহেব যে কথা বলেছেন তাতে আমরা ভয় পাচ্ছি। কারণ আমি নাকি বলেছি, দেশে অশনি সংকেত শুনতে পাচ্ছি। আমি বলেছি, দেশে অশুভ শক্তির তৎপরতা চলছে, তিনি কেন অর্ধসত্য বলে আমার অশুভ শক্তির জায়গায় অশনি সংকেত ব্যবহার করে আমার সম্পর্কে বিভ্রান্তি সৃষ্টি করেছেন জানি না। 

তিনি বলেন, এটাই যদি বিএনপির রাজনীতি হয়, আমার কিছু বলার নাই। এটা মিথ্যাচার, আমি চ্যালেঞ্জ করছি, আমার ভিডিও আছে। আমি খুব কষ্ট পেয়েছি। তাৎক্ষনিকভাবে টেলিভিশনের নিউজ এডিটরকে আমার জনসংযোগ কর্মকর্তার মাধ্যমে মেসেজটি দিয়েছি। এসব কিন্তু চলছে, প্রাসঙ্গিক বিষয়কে বাদ দিয়ে এ ধরনের আলোচনা চলছে।

বিএনপি নেতাদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, গতকাল টক শোতে দেখলাম তারা বলছে, পুলিশের কেন অনুমতি নিতে হবে। শোনেন, পুলিশের অনুমতি একটা নিয়ম, সরকারি দলকেও অনুমতি নিতে হয়।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি