ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

গণঅভ্যুত্থান ও গণআন্দোলন বিএনপির দিবাস্বপ্ন : কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৪, ৬ নভেম্বর ২০১৭

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বর্তমান সরকারের উন্নয়নকাজে মানুষ খুবই খুশি। বিএনপির গণআন্দোলন ও অভ্যুত্থানের স্বপ্ন শেখ হাসিনা জাদুঘরে পাঠিয়ে দিয়েছেন। গণঅভ্যুত্থান ও গণআন্দোলন বিএনপির দিবাস্বপ্ন, যা কখনো হবে না। আজ সোমবার বেলা ১২টায় কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের আরো বলেন, জনসমর্থনে বিএনপিকে দুর্বল ভাবা ঠিক হবে না। তাদেরকে শক্তিশালী প্রতিপক্ষই ভাবতে হবে। জিতে গেছি ভেবে আমরা ১৯৯১ সালে গো-হারা হেরেছিলাম। মনে রাখতে হবে, আওয়ামী লীগের বিরোধী সব শক্তি ধানের শীষেই ভোট দেবে।

সেতুমন্ত্রী বলেন, আমাদের মূল ফোকাস হচ্ছে তরুণ ভোটার ও নারীরা। এরাই আওয়ামী লীগের বিজয়ের হাতিয়ার হবে। যাদের বয়স ১৮ বছর, যারা তরুণ তাদেরকে সদস্য করাই আমাদের টার্গেট। আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করবে তারাই। সদস্য সংগ্রহ স্টোররুমের মধ্যে ফেলে রাখবেন না। যারা চাইবে তাদের অবশ্যই সদস্য করতে হবে। কেউ নিজে থেকে আসবে না। তাই আমাদেরকেই এসব নতুন সদস্যের কাছে যেতে হবে।

চিহ্নিত কোনো চাঁদাবাজ, সন্ত্রাসী, ভূমি দখলকারীকে, স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক অপশক্তিকে সদস্য না করার আহ্বান জানান ওবায়দুল কাদের। এ সময় নিজেই স্লোগান তোলেন কাদের: ‘নৌকা জলে ভাসাইয়া, ভোট দেবেন টাসিয়া’।

এতে আরো বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান প্রমুখ।

এমআর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি