ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

গণতন্ত্র নয়, বিএনপিই খাদের কিনারে : কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৮, ২৭ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৭:৫৭, ২৭ নভেম্বর ২০১৭

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের রাজনীতি বা গণতন্ত্র নয় বরং বিএনপিই এখন গভীর খাদের কিনারে। বিএনপি যখন ক্ষমতায় ছিল, আমরা দেখেছি কফিনের ভেতরে গণতন্ত্রের লাশ। সবকিছুতে ব্যর্থ হয়ে তারা এখন অস্ত্রের ভাষায় কথা বলছে। খালেদা জিয়া মাঠের রাজনীতি ছেড়ে অস্ত্রের রাজনীতি শুরু করেছেন।

ডা. শামসুল আলম খান মিলনের ২৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আজ সোমবার ঢাকা মেডিকেল কলেজ চত্বরে শহীদ মিলনের সমাধির সামনে এক আলোচনা সভায় এসব কথা বলেন ওবায়দুল কাদের। সভার আয়োজন করে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন।

‘গণতন্ত্র এখন খাদের কিনারে’-বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার এমন বক্তব্যের জবাবে সেতুমন্ত্রী আরো বলেন, খালেদা বলেছেন, ৫ জানুয়ারি নাকি গণতন্ত্রের জন্য কলঙ্কের দিন। আমি বলতে চাই, বিএনপি যে রাস্তায় পেট্রলবোমার তাণ্ডব চালিয়েছে, আগুনে মানুষ পুড়িয়ে মেরেছে, সেগুলো কি তাদের জন্য জায়েজ হয়ে গেছে নাকি?

সামরিক শাসক স্বৈরাচার এরশাদবিরোধী গণআন্দোলনে প্রাণ হারানো ডা. শামসুল আলম খান মিলনের স্মৃতিচারণ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ডা. মিলন হচ্ছেন গণতন্ত্রের প্রতীক। দিন দিন গণতন্ত্র প্রিয় জনগণের হৃদয়ে শ্রদ্ধার আসনে অধিষ্ঠিত হচ্ছেন তিনি।

 

এমআর / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি