ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গাজীপুরে গ্রেফতারের অভিযোগ ভিত্তিহীন, অপপ্রচার: এইচ টি ইমাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৩, ২১ জুন ২০১৮ | আপডেট: ১৬:৩১, ২১ জুন ২০১৮

গাজীপুর সিটি নির্বাচনকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মীদের গ্রেফতারের যে অভিযোগ বিএনপি করছে তা ভিত্তিহীন ও অপপ্রচার বলে দাবি করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এইচ টি ইমাম।

তিনি বলেন, গাজীপুরে ব্যাপকসংখ্যক মানুষ বাস করেন, যাঁদের অনেকে টাঙ্গাইলের, ময়মনসিংহের কিংবা কিশোরগঞ্জের। এসব এলাকা আওয়ামী লীগের অধ্যুষিত। আওয়ামী লীগ ওই এলাকায় খুবই জনপ্রিয়। সেখানে কাউকে গ্রেফতার করার, কাউকে হয়রানি করার কোনো প্রশ্নই ওঠে না। এগুলো আমরা কিছুই করছি না। এগুলো সবই অপপ্রচার, মিথ্যা কথা।

আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর ধানমণ্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের প্রচার উপকমিটির বৈঠক শেষে সংবাদ সম্মেলনে এইচ টি ইমাম এসব কথা বলেন।

প্রসঙ্গত নেতাকর্মীদের গ্রেফতার ও বাড়িতে বাড়িতে ডিবি পুলিশের তল্লাশির অভিযোগ নিয়ে আজ সকালে স্থানীয় প্রশাসনে চিঠি দেন গাজীপুরে বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার।

এ বিষয়ে এইচ টি ইমাম বলেন, গাজীপুর ও এর আশাপাশের এলাকা এমনিতেই আওয়ামী লীগের ঘাটি। এখানে আওয়ামী লীগের নিজস্ব ভোট ব্যাংক রয়েছে। তাই বিএনপির লোকদেরকে হয়রানি করার কোনো প্রশ্ন উঠে না। বিএনপির অভিযোগ মিথ্যা।

প্রসঙ্গত, আগামী ২৬ জুন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোট গ্রহণ করা হবে। সিটি করপোরেশনের ৫৭টি সাধারণ ওয়ার্ডের সাধারণ আসনের কাউন্সিলর পদে ২৫৪ জন এবং ১৯টি সংরক্ষিত ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ৮৪ প্রার্থী এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এবারের নির্বাচনে একটি ওয়ার্ডে সাধারণ আসনের কাউন্সিলর পদে একজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এবার গাজীপুর সিটি করপোরেশনের ৫৭টি সাধারণ ও ১৯টি সংরক্ষিত ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫ লাখ ৬৯ হাজার ৯৩৫ এবং নারী ভোটার পাঁচ লাখ ৬৭ হাজার ৮০১।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি