ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

গৃহবধূকে খুঁজতে খরচ প্রায় ১ কোটি, খোঁজ মিলল প্রেমিকের সঙ্গে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৯, ২৯ জুলাই ২০২২

স্ত্রী নিরুদ্দেশে। বিভ্রান্ত হয়ে পুলিশের সাহায্য চাইলেন স্বামী। হেলিকপ্টারে খোঁজ চলল গোটা দিন ধরে। খরচও হল প্রায় ১ কোটি। অবশেষে স্ত্রী-র খোঁজ মিলল তার প্রেমিকের সঙ্গে। ভারতের অন্ধপ্রেদেশের ঘটনায় রীতিমতো বিরক্ত হয়েছে স্থানীয় প্রশাসন।

এন সাই প্রিয়া ও তার স্বামী শ্রীনিবাস রাও বিশাখাপত্তনমের সঞ্জীভানগর কলোনির বাসিন্দা। সোমবার সকালে বছর ২১-এর এই নারী তার স্বামীর সঙ্গে নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকী পালনের জন্য প্রথমে স্থানীয় এক মন্দিরে পুজা দিতে যান।

তারপর দম্পতি বিশাখাপত্তনমের রামকৃষ্ণ বিচে সময় কাটাতে পৌঁছান। সেখানেই ঘটে এই অদ্ভুত ঘটনা। একটি ফোন আসায় কিছুক্ষণের জন্য স্ত্রীকে একা রেখে উঠে যেতে হয় শ্রীনিবাসকে। ফিরে এসে আর স্ত্রীকে খুঁজে পাননি তিনি। ঘড়িতে তখন সন্ধে ৭ টা। সমুদ্র সৈকতে স্ত্রীকে দেখতে না পেয়ে রীতিমতো ভয় পেয়ে যান স্বামী শ্রীনিবাস। তিনি মনে করেন কোনওভাবে সমুদ্রের ঢেউয়ে তার স্ত্রী ভেসে গিয়ে থাকবেন। তখনই পুলিশের কাছে ছুটে যান শ্রীনিবাস।

পরদিন সকালেই খোঁজ শুরু করে পুলিশ। এলাকার সমস্ত কোস্টগার্ডদের নিয়ে শুরু হয় সার্চ অপারেশন। প্রথমে খোঁজ শুরু হয় স্পিড বোটের মাধ্যমে। কিন্তু বেশ খানিকক্ষণ খোঁজার পরেও কিছুই পাওয়া যাইনি। এরপর পুলিশ দারস্থ হয় নৌ বাহিনীর কাছে। কাজে লাগানো হয় নেভি হেলিকপ্টারগুলি। সারাদিন কেটে গেলেও রামকৃষ্ণ বিচ অঞ্চল থেকে কোনওভাবেই এন সাই প্রিয়া-র খোঁজ পাওয়া যায়নি।

এত কিছুর জন্য খরচও হয় প্রায় ১ কোটি টাকা। একই সঙ্গে চাঞ্চল্য ছড়ায় সেই এলাকাতেও। কোনও উপায় না পেয়ে খবর পাঠানো হয় বিভিন্ন থানাগুলিতে।

এরপরই বুধবার নেল্লোর জেলার কাছের একটি জায়গায় খোঁজ পাওয়া যায় ওই নারীর। জানা যায় সেখানে তিনি তার প্রেমিকের সঙ্গে বহাল তবিয়তে আছেন। নিজেই ফোন করে সেকথা তার বাড়িতে জানান তিনি। অর্থাৎ তার কিছুই হয়নি, নিজে থেকেই প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়ে পুলিশকে বিভ্রান্ত করেছেন এই ক’ দিন। স্বামী ফোন করতে উঠে যাওয়ার সুযোগে তিনি তার প্রেমিক রবির সঙ্গে পালান। সূত্রের খবর, অনেকদিন ধরে প্রণয় ঘটিত সম্পর্কে জড়িত ছিলেন রবি ও প্রিয়া। তবে এমন ঘটনায় রীতিমতো বিরক্ত হয়েছে রাজ্য প্রশাসন ও নেভি কর্তারা। 

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি