ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

গোসল না করায় স্ত্রীকে ডিভোর্স

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২১, ১৭ জানুয়ারি ২০১৮

গোসল না করায় স্ত্রীকে ডিভোর্স দিয়েছেন স্বামী। ঘটনাটি তাইওয়ানের। দেশটির সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, স্ত্রী দীর্ঘদিন গোসল না করায় তার সঙ্গে সম্পর্ক ত্যাগ করেন স্বামী।
ওই নারী নাকি দীর্ঘ এক বছর ধরে গোসলই করেননি! শুধু তাই নয়, ওই নারী নাকি প্রতিদিন দাঁতও মাজেন না। এমন নোংরা স্ত্রীর সঙ্গে বসবাস করা কঠিন হওয়ায় তার স্বামী তাই ডিভোর্সের আবেদন করেছেন। স্বামী অভিযোগে জানিয়েছেন, তার স্ত্রী গোসল এবং দাঁত পরিস্কার যেমন করেন না তেমনই চুলও যে শেষ কবে ধুয়েছিলেন তাও চিন্তা করে বের করতে হবে।
দু’জনে প্রেম করেই বিয়ে করেছিলেন। কিন্তু সেই সময় নাকি প্রিয়তমা এমন ছিলেন না বলেই দাবি করেছেন তার স্বামী। সেই সময় অন্তত সপ্তাহে একবার হলেও গোসল ঠিকই করতেন। কিন্তু বিয়ের পরই সব বদলে যেতে থাকে।
অভিযোগে স্বামী জানান, নিজেদের সংসার ত্যাগ করে তাকে জোর করে শ্বশুর বাড়িতে নিয়ে আসেন স্ত্রী। সেখানেই তাকে থাকতে বাধ্য করেন।
অভিযোগ এখানেই শেষ নয়! দীর্ঘদিন বাধ্য হয়ে বেকার থাকার পর ধৈর্যের বাঁধ ভেঙ্গে একসময় চাকরি খুঁজতে বের হন স্বামী। তাও স্ত্রীকে না জানিয়েই। কিন্তু মাত্র একমাস যেতে না যেতেই বিষয়টি বুঝতে পেরে বেঁকে বসেন স্ত্রী।
ফলে আবারও চাকরি ছেড়ে বাড়িতে ফিরতে বাধ্য হন স্বামী। তবে এবার শশুর বাড়ি নয়;নিজের বাড়িতে ফেরেন। স্ত্রীর এমন পাগলামিতে অতিষ্ঠ হয়ে ডিভোর্সের পথ খুঁজছেন স্বামী। যদিও স্ত্রীর দাবি, শ্বশুর বাড়িতে থাকলেও জামাই আদরেই রয়েছেন স্বামী।

সূত্র: সেইজ ডট কম
/এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি