ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

গ্রামীণফোনে প্রথম বাংলাদেশি সিইও ইয়াসির আজমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৯, ১৬ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৮:৪৭, ১৬ জানুয়ারি ২০২০

প্রথম বাংলাদেশি হিসেবে দেশের বৃহত্তম মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হয়েছেন ইয়াসির আজমান। 

গ্রামীণফোনের পরিচালনা পর্ষদের নির্দেশনা অনুযায়ী আগামি ১ ফেব্রুয়ারি থেকে নতুন এ দায়িত্ব পালন করবেন তিনি। 

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় গ্রামীণফোন। ইয়াসির আজমান বর্তমান সিইও মাইকেল ফোলির স্থলাভিষিক্ত হবেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিইও হিসেবে নিযুক্ত হওয়ার আগে ইয়াসির আজমান ২০১৫ সালের জুন থেকে গ্রামীণফোনের সিএমও ও ২০১৭ সালের মে থেকে ডেপুটি সিইও এবং সিএমও হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তারও আগে টেলিনর গ্রুপের বিতরণ ও ই-বিজনেস বিভাগের প্রধান এবং টেলিনরের হয়ে বিভিন্ন দেশে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন গ্রামীণফোনের এই নতুন সিইও।

নতুন দায়িত্ব পাওয়া প্রসঙ্গে ইয়াসির আজমান বলেন, গ্রামীণফোনের সিইও হিসাবে দায়িত্ব গ্রহণের প্রস্তাব পেয়ে আমি অনেক আনন্দিত এবং সম্মানিত বোধ করছি। ডিজিটাল বাংলাদেশ, সামাজিক ক্ষমতায়ন এবং আমাদের গ্রাহকদের জন্য যা গুরুত্বপূর্ণ তার সঙ্গে যোগাযোগ করিয়ে দিতে আমি দৃঢ়ভাবে বিশ্বাসী। 

তিনি বলেন, বাংলাদেশের অপার সম্ভাবনাকে পূর্ণরূপে বিকশিত করতে আমাদের এই সুদূরপ্রসারী লক্ষ্য অত্যন্ত কার্যকর। আমি আমাদের সাতকোটি ৫০ লাখ গ্রাহকের আস্থাকে সম্মান জানাই। আমাদের উদ্ভাবনী প্রযুক্তি আর সেবার মাধ্যমে তাদের আরও উন্নত সেবা দিয়ে যেতে চাই।

প্রসঙ্গত, বর্তমান সিইও মাইকেল ফোলি আফ্রিকায় তার পরিবারের কাছে ফিরে যাবার সিদ্ধান্ত নিয়েছেন। এতে অপারেটরটির পরিচালনা পর্ষদ আজমানকে তার জায়গায় বসানোর সিদ্ধান্ত নেয়।

এআই/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি