ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

গ্রাহকদের জন্য আইফোন ১১ নিয়ে এলো গ্রামীণফোন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৭, ৩১ অক্টোবর ২০১৯

গ্রাহকদের জন্য আইফোন ১১ নিয়ে এসেছে গ্রামীণফোন। আইফোনের নতুন সিরিজগুলো গ্রাহকদের ফোরজি ইন্টারনেট ব্যবহারে নতুন অভিজ্ঞতা দিবে বলে প্রত্যাশা গ্রামীণফোনের। গত ২৫ থেকে ৩০ অক্টোবর পর্যন্ত প্রি-বুকিং করা ক্রেতাদের হাতে পুরস্কারসহ গুলশানের জিপি লাউজ্ঞে নতুন ডিভাইস হস্তান্তর করেন গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি এবং গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় মিডিয়া ব্যাক্তিত্ব তাহসান রহমান খান।

আইফোন ১১ হচ্ছে অ্যাপলের নতুন স্মার্টফোন যা সর্বোচ্চ মানের কর্মদক্ষতা প্রমাণে সক্ষম। আইফোন ১১, আইফোন ১১ প্রো ও আইফোন ১১ প্রো ম্যাক্স-এ ব্যবহার করা হয়েছে এ১৩ বায়োনিক চিপ এবং ৪জিবি র‌্যাম। উল্লেখ্য, ৬৪জিবি, ১২৮জিবি ও ২৫৬জিবি রমে আইফোন ১১; ৬৪জিবি, ২৫৬জিবি ও ৫১২জিবি রমে আইফোন ১১ প্রো এবং আইফোন ১১ প্রো ম্যাক্স ক্রয় করতে পারবেন আগ্রহী ক্রেতারা। ৮৭,৯৯৯ টাকা থেকে ১৬৯,৯৯৯ টাকায় ক্রয় করা যাবে অ্যাপলের নতুন স্মার্টফোনগুলো।
 
ডিভাইস হস্তান্তর অনুষ্ঠানে গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি বলেন, “উদ্ভাবনী ফিচারের জন্যই মূলত আইফোন বিশ্বজুড়ে সমাদৃত, আর নতুন যুগের স্মার্টফোনের সব বৈশিষ্ট্যই রয়েছে নতুন আইফোন ১১ সিরিজে। গ্রামীণফোন ফোরজির অভিজ্ঞতা আইফোনের উদ্ভাবনী ফিচারগুলোর মাধ্যমে উপযুক্তভাবে নিতে পারবেন সম্মানিত গ্রাহকরা, আর তা ফোরজি নিয়ে আমাদের লক্ষ্যের সঙ্গেও সামঞ্জস্যপূর্ণ।”

দেশের প্রশংসিত সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান রহমান খান বলেন, “বাংলাদেশে উদ্ভাবনী সেবা প্রদানে গ্রামীণফোন সবসময় এক ধাপ এগিয়ে থাকে। এরই সূত্র ধরে নতুন আইফোন ১১ নিয়ে আসার বিষয়টি সত্যিই প্রশংসনীয়।”  
      
গ্রামীণফোন থেকে আইফোন ১১ সিরিজের স্মার্টফোন ক্রয় করে ৩১ অক্টোবর থেকে আগামি ২৯ ডিসেম্বর, ২০১৯ পর্যন্ত আকর্ষণীয় বান্ডেল অফার উপভোগ করতে পারবেন গ্রাহকরা। বান্ডেল অফারের মধ্যে রয়েছে ফ্রি ২২ জিবি ডাটা (১১জিবি ফোরজি+১১জিবি বায়োস্কোপ ষ্ট্রিমিং) এবং মাত্র ১৫০ টাকায় ১১ জিবি (২জিবি ওপেন+৯জিবি ফোরজি) ক্রয়ের সুযোগ যা তিন মাসে মোট ৬ বার উপভোগ করা যাবে।
      
পাশাপাশি, গ্রামীণফোন সেলস চ্যানেল থেকে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, দি সিটি ব্যাংক (অ্যামেক্স), ইস্টার্ন ব্যাংক লি:, ডিবিবিএল, ব্র্যাক ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও ট্রাস্ট ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা সর্বোচ্চ ৩৬ মাসের ইএমআই বা কিস্তিতে আইফোন ১১ সিরিজের স্মার্টফোনগুলো ক্রয়ের সুবিধা পাবেন। এছাড়া প্রথম ৭৫জন দি সিটি ব্যাংক (অ্যামেক্স) কার্ডধারীরা ৩,০০০ টাকা ক্যাশব্যাকের সুযোগ গ্রহণ করতে পারবেন।
    
এছাড়াও শেয়ার ট্রিপে ২৫% ডিসকাউন্ট, ফোর পয়েন্টসে কাপল ডিনার, অরিজিনাল অ্যাপল ব্যাক কভার, ডায়মন্ড ওয়ার্ল্ড ও ওয়াচেস ওয়ার্ল্ডে ৩০% ডিসকাউন্ট এবং লাইভওয়্যারে বিশেষ এক্সচেঞ্জ অফার প্রোগ্রাম উপভোগ করার সুযোগ রয়েছে গ্রাহকদের জন্য। আইফোন ১১ সিরিজের স্মার্টফোনের যেকোনো একটি ক্রয় করে গ্রামীণফোন গ্রাহকরা জিপি স্টার প্রোগ্রামের সর্বোচ্চ ট্যাগ প্ল্যাটিনাম প্লাসে উন্নীত হতে পারবেন।     

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি