ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঘরের শত্রুই ক্ষতির জন্য যথেষ্ঠ: সেতুমন্ত্রী

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৬, ১৬ অক্টোবর ২০২১ | আপডেট: ১৬:০৯, ১৬ অক্টোবর ২০২১

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নিজ ঘরে যদি শত্রু থাকে, তাহলে বাইরের শত্রু আর লাগে না। ঘরের শত্রুই আমাদের ক্ষতির জন্য যথেষ্ঠ। কাজেই ঘরের মধ্যে শত্রুতা ডেকে আনবেন না।

শনিবার (১৬ অক্টোবর) দুপুরে রাজবাড়ী জেলা শহরের শহীদ আব্দুল আজিজ খুশি রেলওয়ে ময়দানে আয়োজিত আওয়ামী লীগ রাজবাড়ী জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির ভার্চুয়ালী বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘আজকে আপনাদের মাঝে প্রাতযোগিতা হচ্ছে, প্রতিযোগিতা হওয়া ভালো। এই প্রতিযোগিতাকে অসুস্থ করবেন না। আমরা নিজ দলের লোক, বিপদে-আপদে সবাই এক, সুসময়ে-দুঃসময়ে এক থাকতে হবে, এক জায়গায় বসতে হবে। নিজেরা শত্রুতা করে বাইরের শত্রুদের ডেকে আনবেন না।’
  
রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে: কর্নেল (অবঃ) ফারুক খান এমপি, আব্দুর রহমান, যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শিল্প ও বাণিজ্য সম্পাদক সিদ্দিকুর রহমান, সদস্য সানজিদা খানম, শাহাবুদ্দিন ফারাজী, ইকবাল হোসেন অপু, আওয়াল ঢালী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী।

সভায় সঞ্চালনায় ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী। 
এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি