ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

জনগণ উন্নয়ন ও সমৃদ্ধির পক্ষে নৌকায় ভোট দেবে: মিতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫১, ২৭ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ২৩:০১, ২৭ ডিসেম্বর ২০১৮

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাহফুজুর রহমান মিতা বলেছেন, জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের জন্য রাজনীতি করেন। তিনি জনগণের প্রতি আস্থা রাখেন। সে জন্য জনগণ উৎসুক হয়ে আছে নৌকায় ভোট দিতে। আগামি ৩০ ডিসেম্বর সারাদেশে ব্যালট বিপ্লবের মাধ্যমে নৌকার বিজয় সূচিত করবে।   

তিনি বলেন, জনগণ উন্নয়ন ও সমৃদ্ধির পক্ষে রায় দেবে। জনগণের ঐতিহাসিক রায়ের মধ্য দিয়েই জননেত্রি শেখ হাসিনা আবারও এদেশের প্রধানমন্ত্রী হবেন ইনশাল্লাহ।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেল ৪টায় সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্সে গণমিছিলে আগত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এ সব কথা বলেন। 

তিনি আরও বলেন, জনগণ উন্নয়ন ও সমৃদ্ধির পক্ষে রায় দেবে। জনগণের ঐতিহাসিক রায়ের মধ্য দিয়েই জননেত্রী শেখ হাসিনা আবারও এদেশের প্রধানমন্ত্রী হবেন ইনশাল্লাহ। 

সন্দ্বীপে ব্যাপক উন্নয়ন প্রসঙ্গে গণমিছিলে আগত হাজারও নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন,‘আমি আপনাদের ভালোবাসায় সিক্ত। আজীবন আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই। শেখ হাসিনা আপনাদেরকে ভালোবেসে সন্দ্বীপে অনেক উন্নয়ন প্রকল্প দিয়েছে। এখন সময় এসেছে সেই ভালোবাসার প্রতি সাড়া দেওয়া। 

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে একটি বিশাল গণমিছিলে সন্দ্বীপের বিভিন্ন এলাকা থেকে এসে উপজেলা কমপ্লেক্সে এসে জড়ো হয়। সেনেরহাট থেকে তালতলি বাজার পর্যন্ত লোকে লোকারণ্য হয়ে উঠে। প্রায় ১০ হাজার নেতাকর্মী ও সমর্থক নৌকা প্রতীকের প্লাকার্ড, প্রতীকী নৌকা নিয়ে গণমিছিলে অংশ নেন। মিছিলটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ের সামনে এসে শেষ হয়। মিছিল শেষে নির্বাচনী কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত একটি সমাবেশ করে। 

সমাবেশে আওয়ামী লীগ সরকারের আমলে উন্নয়ন এর চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার শাহজাহান বিএ, সহ-সভাপতি ফোরকান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান বেলাল, পৌরসভা আওয়ামী লীগ নেতা মোক্তাদের মাওলা সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান মাইন উদ্দিন মিশন, বাউরিয়া ইউনিয়নের চেয়ারম্যান জামাল উদ্দিন, যুবলীগ সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।

সমাবেশে বক্তারা আগামী ৩০ ডিসেম্বর আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সন্দ্বীপ আসনে নৌকা প্রতীক বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করার জন্য সকল নেতাকর্মীদের প্রতি আহবান জানান উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাষ্টার শাহজাহান বিএ।  

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মাষ্টার শাহজাহান বিএ। এছাড়া ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী লীগের নেতাকর্মীরা এ অংশ নেন।  

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি