ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

জাতীয় ঐক্যে আমি নেই, এ নিয়ে মন্তব্যও নেই: এরশাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০২, ৮ অক্টোবর ২০১৮

বদরুদ্দোজা চৌধুরী-ড. কামাল হোসেন এবং বিএনপির নেতৃত্বাধীন বৃহত্তর জাতীয় ঐক্য নিয়ে আগ্রহ নেই জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের। তিনি বলেছেন, জাতীয় ঐক্যে আমি নেই। তাই এ বিষয়ে কোনো মন্তব্যও নেই।

দু’দিনের সফরে রংপুরে এসে আজ সোমবার বেলা সাড়ে ১১টায় নগরীর সেনপাড়ার ‘স্কাই ভিউ’ বাসভবনের নির্মাণ কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

প্রসঙ্গত জাতীয় নির্বাচন সামনে রেখে বৃহত্তর জাতীয় ঐক্যের ঘোষণা দিয়েছেন বিকল্প ধারা সভাপতি বদরুদ্দোজা চৌধুরী ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। এতে যোগ দিয়েছে বিএনপি।

বিএনপি না গেলেও জাতীয় পার্টি নির্বাচনে যাবে এমনটি জানিয়ে এরশাদ বলেন, বিএনপি নির্বাচনে যাবে কিনা জানি না। তবে জাতীয় পার্টি নির্বাচনে যাবে। একাদশ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেওয়ার জন্য সিদ্ধান্ত হয়েছে। ২০ অক্টোবরের পর ৩শ’ প্রার্থীর নাম ঘোষণা করা হবে।

এছাড়া জাতীয় পার্টির মধ্যে কোনো বিভেদ নেই উল্লেখ করে তিনি বলেন, জাতীয় পার্টি মধ্যে কোনো দ্বন্দ্ব, বিভেদ নেই। আমরা সবাই এক। আমাদের সামনে একটাই লক্ষ্য ৩০০ আসনে প্রার্থী দিয়ে জয়ী হতে চাই।

পার্টির দুই কো-চেয়ারম্যান রওশন এরশাদ ও জিএম কাদেরের মধ্যকার দ্বন্দ্বের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, তাঁদের মধ্যে কোনো দ্বন্দ্ব নেই। সবাই দলের জন্য কাজ করছে।

এ সময় জাপার প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের একান্ত সচিব মেজর (অব) খালেদ আখতার, রংপুর মহানগর জাপার সাধারণ সম্পাদক এস.এম ইয়াসীরসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি