ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

জাতীয় পার্টির মহাসচিবের মনোনয়নপত্র বাতিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৪, ২ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ২০:১১, ২ ডিসেম্বর ২০১৮

ঋণ খেলাপি হওয়ায় পটুয়াখালীতে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের মনোনয়নপত্র বাতিল করেছেন জেলা রিটার্নিং অফিসার। রোববার বিকেল ৪টায় জেলা প্রশাসকের দরবার হলে বাছাই অনুষ্ঠিত হয়।

জেলা রিটার্নিং অফিসার মো. মতিউল ইসলাম চৌধুরী জানান, সোস্যাল ইসলামী ব্যাংক ঢাকার গুলশান শাখায় ঋণ খেলাপি হওয়ায় তার মনোনয়ন বাতিল করা হয়েছে।

পটুয়াখালী-১ আসনে রুহুল আমিন হাওলাদার এর মনোনয়ন বাতিল ছাড়িাও হলফনামায় স্বাক্ষর না থাকায় গোলাম মাওলা রনিসহ পটুয়াখালীতে ১০ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
রোববার জেলা প্রশাসকের কার্যালয়ের দরবার হলে মনোনয়নপত্র বাছাইকালে জেলা রিটার্নিং অফিসার মো. মতিউল ইসলাম চৌধুরী এসব মনোনয়নপত্র বাতিল করেন। তবে, মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীরা আগামী তিনদিনের মধ্যে নির্বাচন কমিশন বরাবর আপিল করতে পারবেন বলে জেলা রিটার্নিং অফিসার জানিয়েছেন।

মনোনয়নপত্র বাছাইয়ে পটুয়াখালী-১ (সদর-মির্জাগঞ্জ-দুমকি) আসনে ১২ জনের মধ্যে ৫ জন, পটুয়াখালী-২ (বাউফল) আসন থেকে ১০ জনের মধ্যে ৩ জনের এবং পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে ৭ জনের মধ্যে ২ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

উল্লেখ্য, পটুয়াখালী-৩ আসনে বিএনপি থেকে তিনজন প্রার্থীকে মনোনয়ন দেওয়া হয়েছিল। এ তিনজনের মধ্যে হলফনামায় স্বাক্ষর না থাকায় গোলাম মাওলা রনির এবং ঋণ খেলাপি হওয়ায় মো. শাহজাহান খানের মনোনয়নপত্র বাতিল হয়ে যায়। এর ফলে এ আসনে বিএনপির হাসান মামুন এখন একমাত্র প্রার্থী রয়েছেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি