ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

জাপা থেকে বিসিসির মেয়র প্রার্থী ইকবাল বহিষ্কার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৮, ২৮ জুলাই ২০১৮

দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) মেয়র প্রার্থী ইকবাল হেসেন তাপসকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। কেন্দ্রীয় নির্দেশ অমান্য করে মেয়র পদে প্রতিদ্বন্দিতায় অনড় থাকায় তাকে বহিষ্কার করা হয়।

শুক্রবার দলটির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালীর সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্রীয় নেতাদের সম্পর্কে আপত্তিকর বক্তব্য দেওয়া ও পার্টির শৃংখলা ভঙ্গের দায়ে ইকবাল হোসেন তাপসকে জাতীয় পার্টির সব পদ ও পদবী থেকে বহিষ্কার করা হয়েছে। প্রাক্তন রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ গঠনতন্ত্র মোতাবেক তার বহিষ্কারাদেশে স্বাক্ষর করেছেন। ইতোমধ্যে এই বহিষ্কারাদেশ কার্যকর হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উল্লেখ্য, আগামী ৩০ জুলাই অনুষ্ঠেয় বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে সমর্থন দেওয়ার ঘোষণা দেন জাতীয় পার্টির চেয়ারম্যান। বরিশালে দলটির নেতাকর্মীদেরকে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করারও নির্দেশ দেন। কিন্তু দলের পক্ষ থেকে কোনও নির্দেশনা পাননি দাবি করে জাতীয় পার্টির লাঙল প্রতীকে ভোট চেয়ে প্রচার-প্রচারণা চালাচ্ছিলেন ইকবাল হোসেন তাপস।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি