ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘ড. কামাল বর্ষাকালের কোলা ব্যাঙ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫২, ২২ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৬:৩৯, ২২ অক্টোবর ২০১৮

গণফোরাম, নাগরিক ঐক্য ও জাসদের সঙ্গে বিএনপির নির্বাচনী ঐক্যের সমালোচনা করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ড. কামাল হোসেন বর্ষা কালের কোলা ব্যাঙ। আওয়াজ বড় কিন্তু কিছু করে দেখানোর ক্ষমতা রাখে না।

আজ সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘ড. কামাল গংদের দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত’ শীর্ষক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

বিএনপি ইসরায়েলের পাল্লায় পড়েছে এমন মন্তব্য করে হাছান মাহমুদ বলেন, কামাল হোসেনের স্ত্রী পাকিস্তানি ও তার মেয়ের জামাই ইসরায়েলের ইহুদি। আর বিএনপি এখন ইহুদীর পাল্লায় পড়েছে। আগামী নির্বাচনে ভরাডুবি জেনেই এই ষড়যন্ত্রে তারা লিপ্ত হয়েছে।

আওয়ামী লীগের এই মুখপাত্র বলেন, বিএনপির রাজনীতি এখন জিয়া পরিবারের হাতে নাই। ফখরুল ও মওদুদ মিলে কামাল হোসেনের পক্ষ নিয়ে খালেদা জিয়াকে মাইনাস করে দিয়েছে। শেখ হাসিনাকে মাইনাস করতে ড. কামাল হোসেন ব্যর্থ হলেও খালেদা জিয়াকে মাইনাস করতে তিনি সফল হয়েছেন।

তিনি বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত আবার ষড়যন্ত্র শুরু করেছে। আর সেজন্যই তারা ড. কামাল হোসেনসহ মান্নাদের ভাড়া করে ঐক্য করেছে।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি