ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

স্বরাষ্ট্র মন্ত্রণালয়

ঢাকায় নয়, প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে ব্যাগ নিষেধ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩২, ২২ মার্চ ২০১৮ | আপডেট: ১০:০৭, ২২ মার্চ ২০১৮

রাজধানী ঢাকা শহরে ব্যাগ বহনে কোনো ধরণের নিষেধাজ্ঞা দেয়নি স্বরাষ্ট্র মন্ত্রণালয়। শুধুমাত্র বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে বৃহস্পতিবার অনুষ্ঠেয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবর্ধনা অনুষ্ঠানস্থলে কোনো ধরনের ব্যাগ বহন করা যাবে না বলে জানিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গণমাধ্যমের দৃষ্টি আকর্ষণ করে মোবাইল ফোন বার্তায় বলা হয়, ‘কয়েকটি গণমাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্যকে ভুলভাবে উপস্থাপন করা হয়েছে। প্রকাশিত প্রতিবেদেনে ‘আগামী বৃহস্পতিবার শহরে ব্যাগ বহন করা যাবে না’ বলা হয়েছে। প্রকৃতপক্ষে স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ছিল ‘মাননীয় প্রধানমন্ত্রীর বৃহস্পতিবার (২২/০৩/২০১৮) অনুষ্ঠানস্থলে কোন ধরনের ব্যাগ, আগ্নেয়াস্ত্র, ধারালো অস্ত্র ইত্যাদি বহন করা যাবে না।’

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জন উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সরকার ও জনগণের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেয়া হবে। অর্থনৈতিক সম্পর্ক বিভাগ (ইআরডি) এ সংবর্ধনার আয়োজন করছে।

এ উপলক্ষে মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সচিবালয়ে এক সভা শেষে সাংবাদিকদের ব্রিফিং করেন। সেখানে স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর সংবর্ধনাসহ আনন্দ উদযাপন ঘিরে নেয়া নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কেও কথা বলেন।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি