ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

তরুণীর হারানো ব্যাগের খোঁজ মিলল ২১ হাজার কিলোমিটার দূরে!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৮, ৫ জুন ২০২২

আনন্দের ছুটি পরিণত হয় চরম অস্বস্তিতে, যদি ঘুরতে গিয়ে সঙ্গের লাগেজটি খোয়া যায়। তাই হয়েছিল এক তরুণীর। সম্প্রতি ওই তরুণী বেড়াতে গিয়েছিলেন নীল পানির অপূর্ব এক দ্বীপে। না, সেখানে কোনও গোলমাল হয়নি। কিন্তু তার আগেই যা ঘটার ঘটে যায়। বিমানে যাত্রা শেষে গন্তব্যে পৌঁছে খেয়াল করেন তার একটি ব্যাগ গায়েব হয়েছে। ব্যাগের খোঁজে বিমান সংস্থার যোগাযোগ করা হলেও সদুত্তর মেলেনি। কিন্তু পরে অদ্ভূত ভাবে নিজের ব্যাগের সঙ্গে দেখা হয়ে যায় তার। তবে কিনা ব্যাগটি তখন তরুণীর থেকে হাজার হাজার কিলোমিটার দূরে পৌঁছে গিয়েছে।

৩৫ বছরের ওই নারীর নাম লরা সিম্পসন। ভূমধ্যসাগরীয় দ্বীপ মেনোরকায় সপরিবারে বেড়াতে গিয়েছিলেন তিনি।

মেনোরকায় পৌঁছেই লরা বুঝতে পারেন, তার একটি ব্যাগ হারিয়েছে। যদিও বিমান সংস্থা জানায়, ব্যাগটিকে নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে দেওয়া হয়েছে। এর মধ্যেই অনলাইনে একটি প্রতিবেদন পড়তে গিয়ে তাজ্জব বনে যান লরা। দেখেন, ওই প্রতিবেদনের সঙ্গে থাকা ছবিতে বেশ কয়েকটি ব্যাগের ভিড়ে রয়েছে তার ব্যাগটিও। যদিও ছবিটি ছিল ম্যাঞ্চেস্টার বিমানবন্দরের। অর্থাৎ কিনা ব্যাগটি ততক্ষণে কীভাবে যেন ২১ হাজার কিলোমিটার দূরে পৌঁছে গিয়েছে!

ওই প্রতিবেদন পড়ে বিমান সংস্থার সঙ্গে যোগাযোগ করেন লরা। জানান, ব্যাগ তিনি পাননি। লরার দাবি, এরপরেও বিমান সংস্থা ব্যাগ ফেরত পাঠানোর ব্যবস্থা করেনি। এমনকী পরে তার সঙ্গে যোগাযোগও করা হয়নি। অথচ ব্যাগের মধ্যে হাঁপানির ওষুধ এবং বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি ছিল, দাবি লরার। এর মধ্যে মেনোরকায় ভ্রমণ ফুরিয়েছে। বাড়ি ফিরেছেন লরা সিম্পসন। যদিও ঘরের ব্যাগ ঘরে ফেরেনি বলেই জানা গেছে।

লরার ভাগ্য সঙ্গে দিলে ব্যাগ ফেরত পেতেও পারেন তিনি। এ জীবনে আদতে কিছুই হারায় না, কেবল স্থানান্তর ঘটে। যেমন হারানো মানিব্যাগ ফিরে পেয়ে তাজ্জব বনে গিয়েছিলেন অ্যান্ডি ইভানস নামের এক যুবক। সাত বছর পর হারিয়ে যাওয়া নিজের মানিব্যাগটিকে ফিরে পেয়ে চমকে গিয়েছিলেন ওই যুবক। এমনকী হারানোর সময় যা কিছু ছিল ওই মানিব্যাগে, সবকিছুই ফিরে পান তিনি।

সূত্র: সংবাদ প্রতিবেদন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি