ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কাদেরের উদ্দেশে শামীম ওসমান

তাঁর পায়ের কাছে বসে রাজনীতি শিখেছি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৭, ১৯ সেপ্টেম্বর ২০১৮

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে নারায়নগঞ্জের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমি তার হাত ধরে ছাত্র রাজনীতিতে এসেছি, তার পায়ের কাছে বসে রাজনীতি শিখেছি। তিনি এখন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। একইসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুত নারায়ণগঞ্জের চাষাঢ়া-আদমজী সড়কের কাজ শুরুর জন্য তার পায়ের কাছে বসে অনুরোধ করেছি। কিন্তু তিন বছর চেষ্টা করেও চাষাড়া থেকে আদমজি পর্যন্ত আট কিলোমিটার রাস্তা তৈরি করতে পারিনি।

গতকাল রাতে জাতীয় সংসদে মন্ত্রীদের জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে সম্পূরক প্রশ্নের জন্য সময় চেয়ে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, মন্ত্রী নিজে সেখানে গেছেন। তিনি রেলমন্ত্রীর সঙ্গে ফোনে কথাও বলেছিলেন। ওই রাস্তাটি হলে ছয় লক্ষাধিক মানুষ উপকৃত হবে। তাই তার পায়ে ধরতে আমার একটুও খারাপ লাগেনি। কারণ আমি তার পা ধরেছি জনগণের জন্য। এরপরও কাজ হয়নি। এখন আমার করণীয় কী?

জবাবে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী প্রতিশ্রুত ওই সড়কের বিষয়ে নারায়ণগঞ্জে জনসভা শেষেই সেখান থেকে রেলমন্ত্রীর সঙ্গে মোবাইলে যোগাযোগ করি। ইতোমধ্যে এ সংক্রান্ত প্রকল্প প্রণয়ন করা হয়েছে। যা পরিকল্পনা মন্ত্রণালয়ের অনুমোদনের অপেক্ষায় আছে। পরিকল্পনামন্ত্রীর সঙ্গে আলোচনার মাধ্যমে ওই সড়কের কাজ দ্রুত শুরুর বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি