ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

তাঁরা মানি না, মানবো না পার্টি: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩০, ১৯ সেপ্টেম্বর ২০১৮

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,  আইনের প্রতি তাঁদের কোনো কালেই আস্থা ছিলো না। এখনও নেই। তাঁরা মানি না মানবো না পার্টি।

আজ বুধবার ঢাকা ক্লাবে স্যামসন এইচ চৌধুরী সেন্টারে ওবায়দুল কাদের এর উপন্যাস গাঙচিল অবলম্বনে নইম ইমতিয়াজ নেয়ামূল চলচ্চিত্রের শুভ মহরত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দু কাদের বলেন, আইনের প্রতি তাঁদের আস্থা নেই বলেই খালেদা জিয়া আদালতে আসতে চান না। রায় মানতে চান না। বিএনপি নেতারা আইনের মোকাবেলা না করেই খালেদার মুক্তি চান।

জনগণ বিএনপির সঙ্গে নেই মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, জনগনের প্রতি তাঁদের কোনো আস্থা নেই। তাই তাঁরা বিদেশিদের দ্বারে দ্বারে ঘুরে বেড়ায়। বিদেশিরা তাদের কোনো দিনই ক্ষমতায় আনতে পারবে না।

নির্বাচন যথাসময়ে হবে জানিয়ে তিনি বলেন, নির্বাচন এলেই দেশে নানা কাহিনী হয়। নানা ষড়যন্ত্র হয়। কারো কারো কদর বাড়ে। যাই হোক না কেন নির্বাচন যথাসময়েই হবে।

অনুষ্ঠান আরো উপস্থিত ছিলেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর, তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম, অভিনেতা ফেরদৌস, অভিনেত্রী পূনিমা প্রমুখ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি