ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

তৃণমূল নেতাদের সঙ্গে বিএনপির বৈঠক আজ শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৬, ৩ আগস্ট ২০১৮

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির আন্দোলন, জাতীয় নির্বাচন আর দলের সাংগঠনিক অবস্থা নিয়ে তৃণমূলের মতামত নিতে ধারাবাহিক বৈঠক শুরু করছে বিএনপি। রাজধানীর গুলশানে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে আজ শুক্রবার এ বৈঠক শুরু হবে। দুই দিনে মোট চারটি সেশনে এ বৈঠক হবে।
বিএনপির দশটি সাংগঠনিক বিভাগের মধ্যে আজ চারটি বিভাগের নেতাদের সঙ্গে বৈঠক করবেন নীতিনির্ধারণী নেতৃবৃন্দ। সকাল ৯টা থেকে রাজশাহী ও রংপুর বিভাগ এবং বিকেল ৩টা থেকে বরিশাল ও খুলনা বিভাগের নেতাদের মধ্যে ধারাবাহিকভাবে বৈঠক হবে। বাকি ছয়টি সাংগঠনিক বিভাগের নেতাদের বৈঠক হবে আগামীকাল শনিবার। ওইদিন সকাল ৯টা থেকে চট্টগ্রাম, সিলেট ও কুমিল্লা এবং বিকেল ৩টা থেকে হবে ঢাকা, ময়মনসিংহ ও ফরিদপুর সাংগঠনিক বিভাগের নেতাদের বৈঠক।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে বৈঠকে স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে সংশ্নিষ্ট বিভাগের সাংগঠনিক ও সহ-সাংগঠনিক সম্পাদকেরা উপস্থিত থাকবেন।
অন্যদিকে, তৃণমূল নেতাদের মধ্যে জেলা ও মহানগর কমিটির সভাপতি, সিনিয়র সহসভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র যুগ্ম-সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক উপস্থিত থাকবেন।
বৈঠকে হাইকমান্ডের দেওয়া নির্দেশনা নিয়ে উপজেলা-ইউনিয়নের নেতাদের সঙ্গে মতবিনিময় করতে দলের জেলা-মহানগরকে নির্দেশ দেওয়া হতে পারে।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি