ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

দুই দিন ব্যাপী ডেলের ‘ফ্রি সার্ভিস ক্যাম্প’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৩, ১৬ অক্টোবর ২০১৮

ডেলের পণ্য ব্যবহারকারী গ্রাহক ও ভোকাদের জন্য দুই দিনব্যাপী সার্ভিস ক্যাম্পের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। ‘ফ্রি সার্ভিস ক্যাম্প’ এর আওতায় সম্পূর্ণে বিনামূল্যে এই সার্ভিস দেওয়া হবে গ্রাহকদের। আগামী শুক্র ও শনিবার চলবে এই সার্ভিস ক্যাম্প।

ডেলের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, ব্যবসার পাশাপাশি গ্রাহক সন্তুষ্টি অর্জনের জন্য উদ্দেশ্য হিসেবে গ্রাহকদের জন্য প্রায়ই এমন কার্যক্রম পরিচালনা করে ডেল। তারই অংশ হিসেবে আগামী ১৯ অক্টোবর থেকে ২০ অক্টোবর পর্যন্ত এই সেবা কার্যক্রম। প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত রাজধানীর আগারগাঁও এ অবস্থিত বিসিএস কম্পিউটার সিটিতে এসে প্রতিষ্ঠানটির থেকে সেবা নিতে পারবেন এর গ্রাহকেরা। কার্যক্রমের প্রথম দিনে সকাল ১১টায় ‘ডেল সার্ভিস ক্যাম্প’ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন বাংলাদেশে ডেলের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে আরও জানানো হয় যে, এর আগে রাজধানীর বাইরে বিভাগীয় শহরগুলোতে ফ্রি সার্ভিস ক্যাম্পের আয়োজন করেছে প্রতিষ্ঠানটি। এর ধারাবাহিকতায় এবার রাজধানীতে আয়োজিত হতে যাচ্ছে এই সেবা কার্যক্রম। কার্যক্রমের অংশ হিসেবে সেবা অনুষ্ঠানে ডেলের পেশাদার প্রকৌশলী দ্বারা ডেল পণ্য ব্যবহারকারীদের জন্য ফ্রি সেবা প্রদান করা হবে। ফ্রি সেবা প্রদানের পাশাপাশি দর্শনার্থীদের জন্য রয়েছে একটি গেমিং জোন এবং কুইজ প্রতিযোগিতা।

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি