ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দু’বছর পর কোমা থেক ফিরে বললেন, তাকে খুনের চেষ্টা করেছিল তার ভাই!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১০, ১৮ জুলাই ২০২২

দু’বছর ধরে কোমায় ছিলেন এক নারী। বেঁচে ফেরার আশা ছিল না। কিন্তু অভাবনীয় ঘটনা ঘটল। হঠাৎই চোখ মেলে তাকালেন তিনি। আর চোখ খুলতেই চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন। বললেন, দু’বছর আগে তার উপর হামলা চালিয়েছিলেন তারই ভাই।পশ্চিম ভার্জিনিয়ার এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ওই নারীর ভাইকে। 

জানা গেছে, ২০২০ সালের জুন মাসে বাড়িতে ওয়ান্ডা পামার নামে ৫১ বছর বয়সি ওই নারীকে হত্যার চেষ্টা করেন তারই ভাই। তাকে রক্তাক্ত অবস্থায় ঘরের সোফা থেকে উদ্ধার করা হয়েছিল। প্রথমে পুলিশ ভেবেছিল, হামলায় মৃত্যু হয়েছে ওই নারীর। কিন্তু পরক্ষণেই ভুল ভাঙে। তদন্তকারীরা দেখেন শ্বাস নিচ্ছেন তিনি। এর পরই তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

তদন্তকারী সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, ওয়ান্ডাকে যখন উদ্ধার করা হয়েছিল, তখন তার শরীরে আঘাতের চিহ্ন ছিল। তবে ঘটনাস্থল থেকে ধারালা অস্ত্র উদ্ধার করা যায়নি।

ঘটনার কোনও সিসি টিভি ফুটেজও পাওয়া যায়নি। এ ঘটনায় একাধিক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু কারও বিরুদ্ধেই যথেষ্ট তথ্যপ্রমাণ না পাওয়ায় পদক্ষেপ নিতে পারেনি পুলিশ। তাই ঠিক কী কারণে তার  এ হেন পরিণতি হল বা কে হামলা চালাল, সে রহস্যের কিনারা করতে পারেননি তদন্তকারীরা।

কয়েক সপ্তাহ আগে তদন্তকারী সংস্থার অফিসে ফোন করে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয় যে, জ্ঞান ফিরেছে ওয়ান্ডার। তিনি কথা বলতে পারবেন। এর পরই ওয়ান্ডার সঙ্গে দেখা করেন তদন্তকারীরা। বেশি কথা বলতে না পারলেও হ্যাঁ ও না’তে উত্তর দিয়েছেন তিনি। এতেই তার ভাই ড্যানিয়েলের অপকর্মের কথা জানা যায়। খুনের চেষ্টার মামলায় ড্যানিয়েলকে গ্রেফতার করা হয়েছে।

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি