ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

দুঃসময়ে নেতারা ঝুঁকি না নিলে বিএনপির ভবিষ্যৎ অন্ধকার: কাদের

প্রকাশিত : ১৭:১৫, ৭ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ২০:৫৫, ৭ ফেব্রুয়ারি ২০১৯

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দু:সময়ে নেতারা ঝুঁকি নিতে না পারলে বিএনপির ভবিষ্যৎ অন্ধকার। তিনি বলেন, ‘বিএনপির ভাঙ্গন আমি ঠিক বলব না, তবে দুঃসময়ের রাজনীতিতে, রাজনীতি যখন সংকটের মধ্যে থাকে, ঝুঁকির মধ্যে থাকে, তখন ঝুঁকি নেয়ার সাহস যে দলের নেতাদের নেই, তারা কোন দিনও দলকে এগিয়ে নিয়ে যেতে পারবে না।’   

সেতুমন্ত্রী আরো বলেন, যে দলের নেতাদের ঝুঁকি নেয়ার সাহস নেই, সেই দলের ভবিষ্যৎ অন্ধকার। যাদের ঝুঁকি নেয়ার সাহস নেই, তারা কিভাবে রাজনীতি করে?

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজ দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম পরিদর্শন শেষে এ কথা বলেন। এসময় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি সহ দলের অন্যান্য কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

বিএনপির আন্দোলন কর্মসূচী সম্পর্কে জানতে চাইলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এখন কোন ইস্যুতে আন্দোলনের ডাক দিলে সেটায় জনগনের কোন সাড়া পাবে না। কারণ তাদের দুর্নীতির জন্য সন্ত্রাসের জন্য দেশে বিদেশে তারা ইমেজ সংকটে রয়েছে।   

তিনি বলেন, তাদের (বিএনপি) এখন প্রথম এবং প্রধান কাজ হচ্ছে, তাদের ইমেজ সংকট দূর করা। কারণ দেশে বিদেশে তাদের ইমেজ সংকট কাজ করছে।

অপর এক প্রশ্নের জবাবে কাদের বলেন, এখন কালো ব্যাজ, কালো পতাকা, মানববন্ধন, এসব কর্মসূচী দিলে এতে জনগনের কোন সাড়া পাওয়া যাবে না। কিন্তু এসব কর্মসূচি নিয়েই তাদের থাকতে হবে।

এসি 

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি