ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দেশে প্রি-অর্ডার শুরু স্যামসাং গ্যালাক্সি এ সেভেন এর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৩, ১২ অক্টোবর ২০১৮

দেশে এ সিরিজের নতুন ডিভাইস গ্যালাক্সি এ সেভেন এর প্রি-অর্ডার শুরু করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। প্রাথমিকভাবে অনলাইন শপ পিকাবু ডট কম থেকে অত্যাধুনিক এ ডিভাইসটির জন্য প্রি-অর্ডার করা যাবে। 

গতকাল বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ডিভাইসটির প্রি-অর্ডার। স্যামসাং বাংলাদেশের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, গ্যালাক্সি এ সিরিজের প্রিমিয়াম নির্মাণশৈলির সূত্র ধরেই নতুন গ্যালাক্সি এ সেভেন তৈরি করা হয়েছে দৃষ্টি-নন্দন স্লিক ডিজাইনে। সাথে থাকছে মনোমুগ্ধকর ক্যামেরা এবং দুর্দান্ত কর্মক্ষমতার প্রসেসর, ব্যাটারি এবং র‍্যামের সমন্বয়। আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল, সিন অপটিমাইজারসমৃদ্ধ লাইভ ফোকাস ও প্রো লাইটিং ছবির জন্য ফোনটিতে যুক্ত করা হয়েছে তিনটি লেন্সযুক্ত রিয়ার ক্যামেরা। ডিভাইসটির ২৪ মেগাপিক্সেলের ক্যামেরায় রয়েছে পিক্সেল মার্জিং সেন্সরযুক্ত ১.৭ অ্যাপারচার। ভিন্ন পরিবেশের আলো সনাক্ত করে মনোমুগ্ধকর ছবি তুলতে সক্ষম এই ক্যামেরা।

এছাড়াও গ্যালাক্সি এ সেভেন-এ রয়েছে ৬ ইঞ্চির ফুলএইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে এবং মেটাল ফ্রেম ও পেছনের অংশে গ্লাসের সমন্বয়ে স্লিক বডি। ডিভাইসটির অক্টা-কোর প্রসেসরের সঙ্গে রয়েছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে।  

২৮ হাজার ৯৯০ টাকায় নীল, কালো ও কপার রং-এর যেকোনটিতে ক্রয় করা যাবে নতুন গ্যালাক্সি এ সেভেন। নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ১২টি ইএমআই বা কিস্তিতে বিনাসুদে কেনা যাবে ডিভাইসটি। এছাড়া এক্সচেঞ্জ অফার, ফ্রি ওয়ান-টাইম স্ত্রিন রিপ্লেসমেন্ট, কনসিয়ার্জ সার্ভিস এবং দূর্ঘটনাবশত হ্যান্ডসেটের কোনো ক্ষতি হলে তার সমাধানের সুবিধা পাবেন প্রি-অর্ডার করা ক্রেতারা। একই সাথে প্রি-অর্ডারে থাকছে এক হাজার ৫০০ টাকার মূল্যছাড়।

বাংলালিংক প্রিয়জন গ্রাহকরাও ডিভাইসটি ক্রয়ের ক্ষেত্রে এই ছাড় পাবেন। আগামি ২৪ অক্টোবর পর্যন্ত ডিভাইসটির জন্য প্রি-অর্ডার করতে পারবেন গ্রাহকেরা।

স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “গ্যালাক্সি এ সেভেন-এ রয়েছে যুগান্তকারী ট্রিপল রিয়ার ক্যামেরা যা দিয়ে আল্ট্র-ওয়াইড অ্যাঙ্গেল ছবি তোলা যাবে অনায়াসে। এছাড়া গ্যালাক্সি এ সেভেন ক্রয়ে প্রি-অর্ডারের ক্ষেত্রে পিকাবু থেকে পাওয়া যাবে আকর্ষনীয় সব অফার”।

//এস এইচ এস//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি